এমপি শামীম ও এসপি হারুনের মুখে এক সুর

0

লাইভ নারায়ণগঞ্জ: ৭১ এর পরাজিত শক্তিরা ঘাপটি মেরে বসে আছে। সুযোগ পেলেই তারা আবার স্বাধীন বাংলাদেশের উপর আঘাত করবে এবং দেশকে অস্থিতিশীল করবে। নারায়ণগঞ্জ জেলা পুলিশ যে কোন পরিস্থিতি মোকাবেলা করার জন্য প্রস্তুত রয়েছে।

রোববার (৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আইন-শৃঙ্খলা কমিটির সভায় এ কথা বলেন পুলিশ সুপার হারুন অর রশিদ। দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যেমে বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশ।

জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে সভাটিতে বিজিবি ৬২ ব্যাটালিয়নের প্রধান,সিভিল সার্জন, র‌্যাব-১১ এর প্রতিনিধি, পিপি সহ সরকারী সকল দপ্তরের প্রধানগণ।

পুলিশ সুপার বলেন, চলমান মাদক বিরোধী অভিযান, চাঁদাবাজ গ্রেপ্তার, ভূমিদস্যুদের গ্রেপ্তারসহ সকল প্রকারের কার্যক্রমকে সমর্থন জানানো এবং সহযোগীতা করায় জেলার সকল মন্ত্রী এমপিদেরকে ধন্যবাদ জানাচ্ছি।

পুলিশ সুপার বলেন, আমরা মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছি। ভূমিদস্যু, চাঁদাবাজদের গ্রেফতার করেছি। আপনারা প্রতিদিন পুলিশ সুপারের কার্যালয়ের নিচতলায় এসে দেখবেন সাধারণ মানুষ সরাসরি আমার কাছে এসে অভিযোগ করছে। আমি এবং আমার সহযোগী অতিরিক্ত পুলিশ সুপাররা তাৎক্ষণিক ভাবে অভিযোগগুলো আমলে নিয়ে ব্যবস্থা গ্রহণ করছে। এতে সাধারণ মানুষ তাৎক্ষণিক সেবা পাচ্ছে।

এদিকে, গত ৭ সেপ্টেম্বর বিকেলে নারায়ণগঞ্জ শহরের মিশনপাড়া এলাকায় নবাব সলিমুল্লাহ সড়কে ‘রুখে দাঁড়াও স্বাধীনতা বিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে’ ব্যানারে আয়োজন করে শামীম ওসমান। সেখানে শামীম ওসমানসহ মহানগর আওয়ামীলীগের নেতাকর্মীরাও স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে বক্তব্য রাখেন।

0