এমপি সেলিম-শামীম ওসমানকে নিয়ে আইভীর কটাক্ষ, কাজিমউদ্দিনের তীব্র নিন্দা

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র এবং নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সেলিনা হায়াৎ আইভী জেলার দুই জন জনপ্রিয় প্রভাবশালী সংসদ সদস্যদের নিয়ে নানা মন্তব্য করেছেন। সংসদ সদস্য দ্বয়ের নামে এমন অশালীন ভাষা প্রয়োগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বন্দর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন প্রধান।

(১৩ ফেব্রæয়ারী) নগরীর এক অনুষ্ঠানে এমপি সেলিম ওসমান ও এমপি শামীম ওসমানকে কটাক্ষ করে মেয়র আইভী বক্তব্য রাখেন।

আইভীর ওই বক্তব্যের প্রতিবাদে রবিবার (১৪ ফেব্রæয়ারী) গনমাধ্যমকে এক প্রতিক্রিয়া দেন কাজিমউদ্দিন প্রধান ।

কাজিমউদ্দিন প্রধান বলেন, ‘নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান একজন বীর মুক্তিযোদ্ধা এবং সম্মানিত ব্যক্তি। তারই ছোট ভাই নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান উন্নয়নের রূপকার। তাদের নিয়ে কটাক্ষ করা স্বাধীনতার স্বপক্ষের জনতাকে অসস্মান করা। তাদের নিয়ে যারা অশালীন ও কটু মন্তব্য করে, তাদের রাজনৈতিক শিষ্টাচারের জ্ঞানের অভাব রয়েছে’।

উল্লেখ্য, গতকাল শনিবার (১৩ ফেব্রæয়ারি) রাতে আলী আহাম্মেদ চুনকা পাঠাগারে আয়োজিত এক অনুষ্ঠানে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলে ছিলেন, ‘অন্যের টাকায় দান করে দানবীর হয়ে যান। ব্যবসায়ীদের টাকায় দান করে দানবীর হয়ে যান। মোল্লাদের নিয়ে, শ্বাশুরী বউদের নিয়ে এতো বেশি বারাবারি কইরেন না। করলে কেউ ছাড় পাবেন না।’

0
, , , , , ,