এম.ডব্লিউ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে এম.ডব্লিউ উচ্চ বিদ্যালয়ের মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ, দোয়া ও সংর্বধনা দেয়া হয়েছে। বুধবার (১৫ জুন) সকালে সিদ্ধিরগঞ্জের আদমজীনগর কদমতলীস্থ এম.ডব্লিউ উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে ওই মিলাদ, দোয়া ও সংবর্ধনা প্রদান করা হয়।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭নং ওর্য়াড কাউন্সিলর মিজানুর রহমান খাঁন রিপনের সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, সিটি কর্পোরেশনের ৬নং ওর্য়াড কাউন্সিলর মতিউর রহমান মতি, এম.ডব্লিউ উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি নায়েব আলী, দাতা সদস্য সাব্বীর আহাম্মেদ প্রধান, অভিভাবক সদস্য শেখ গোলাম মোস্তফা, শিক্ষক প্রতিনিধি লিপি আক্তার, সহকারী প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, মুক্তিযোদ্ধা দুদু মিয়া, মুক্তিযোদ্ধা দুলাল মিয়া, মুক্তিযোদ্ধা এবিএম দেলোয়ার হোসেন, ফজলুল হক হাওলাদার, নুরুল হক মিতালী, জি.এম সবুর ও ইসমাঈল হোসাইন প্রমূখ।

এ সময় বিদায় অনুষ্ঠানটি পরিচালনা করেন আবুল কাশেম ও লোকমান হোসেন।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া বলেন, তোমরা ছাত্র-ছাত্রীরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবে। মাননীয় প্রধানমন্ত্রীর জন্য শিক্ষা ব্যবস্থার অনেক উন্নয়ন হয়েছে। সুন্দর সুন্দর স্কুল কলেজ নির্মান হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের কাছে আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।

কাউন্সিলর মতিউর রহমান মতি বলেন, সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে। সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ সেবায় কাজ করতে হবে, দেশের কল্যাণে কাজ করতে হবে।

কাউন্সিলর মিজানুর রহমান খাঁন রিপন বলেন, তোমারা যারা এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করছ তাদের জন্য আমি দোয়া করি তোমারা যেন ভালোভাবে পরীক্ষা দিতে পার। এবং শতভাগ পাশ করে এই স্কুলের নাম উজ্জল করতে পার।