এরশাদের মৃত্যুবার্ষিকীতে এম‌পি খোকা ‘রাজনৈতিক পিতাকে হারিয়েছি’

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জঃ সোনারগাঁয়ে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার রূহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(১৪ জুলাই) সোনারগাঁয়ের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সভাপতি লিয়াকত হোসেন খোকার উদ্যোগে আইয়ুব প্লাজায় এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

মাহফিলে তিনি স্মৃতিচারণ করে বলেন, “আজ এক বছর হলো আমরা আমাদের রাজনৈতিক পিতাকে হারিয়েছি। পল্লীবন্ধু ছিলেন একজন প্রকৃত জনসেবক। পিতা যেভাবে সন্তানের হাত ধরে ধরে তাকে হাঁটতে শিখায়, ঠিক তেমনি পল্লীবন্ধু তার দীর্ঘ রাজনৈতিক জীবনে প্রতিটি নেতাকর্মীকে মানবসেবার রাজনীতি শিখিয়েছেন। দেশের প্রতিটি শহর ও গ্রামগঞ্জে পল্লীবন্ধুর উন্নয়ণের ছোঁয়া লেগেছে। গরীব-দুঃখী মানুষের উপকার করার মধ্যে তিনি যে কত আনন্দ বোধ করতেন তা আমার খুব কাছে থেকে দেখার সৌভাগ্য হয়েছে। তার উন্নয়ন ও সেবামূলক রাজনীতির আদর্শকে বুকে ধারন করে আমি সোনারগাঁবাসীর কল্যাণে কাজ করে যাচ্ছি। দোয়া করি, আল্লাহ যেন পল্লীবন্ধুকে জান্নাতুল ফেরদাউস দান করেন।”

এই মাহফিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারন সম্পাদক হাজী জাবেদ রায়হান জয়, নারায়ণগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সদস্য আনিসুর রহমান রানা, উপজেলার শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ, পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও সাবেক চেয়ারম্যান শাহ মোহাম্মদ হানিফ, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ভূঁইয়া, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল হাশেম, অহিদুল ইসলাম অহিদ, দেলোয়ার প্রধান, সাইফুল ইসলাম, আলমগীর কবির মেম্বার, আব্দুল বাসেত মেম্বার, জাহাঙ্গীর আলম মেম্বার, ফিরোজ আহমেদ মেম্বার, মোহাম্মদ আলী মেম্বার, হারুন অর রশিদ মেম্বার, মজিবুর রহমান মেম্বার, সাজেদ আলী মেম্বার, জাতীয় মহিলা পার্টির নেত্রী জাহানারা আক্তার, পৌর কাউন্সিলর জাহেদা আক্তার মনি, নিলুফা আক্তার ময়না মেম্বার, মোরশেদা মেম্বার, শারমিন মেম্বারসহ জাতীয় পার্টি, জাতীয় মহিলা পার্টি, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

0