এসপির সাথে ব্যবসায়ীদের মতবিনিময়, বিসিক শিল্পাঞ্চলে নিরাপত্তা জোরদারের দাবী

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লা বিসিক শিল্পনগরীর বিভিন্ন প্রতিষ্ঠানের মালিকদের সাথে মতবিনিময় করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার।
মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইন্স এর মাল্টিপারপাস হল রুমে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিকেএমইএ) প্রথম সহ-সভাপতি ও ফতুল্লার বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি মোহাম্মদ হাতেম।

সভায় মোহাম্মদ হাতেম বলেছেন, প্রায়ই শ্রমিকরা বেতন নিয়ে বাসায় ফেরার সময় ছিনতাইকারীদের কবলে পরে, বিসিককে ঘিরে মাদক ব্যবসায়ীদের সাম্রাজ্য ও অভ্যান্তরীণ যানজট সৃষ্টি হচ্ছে, এ সব বিষয়ে ব্যবস্থা নিন। এছাড়া পুলিশ লাইনস ভবনটি নির্মাণে যে সকল ব্যবসায়ীরা অনুদান করেছে তাদের একটি নাম ফলক তৈরি অনুরোধ করেন।


এ সময় পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম এ সকল সমস্যা লীপিবদ্ধ করে নিয়ে যান ও সমাধানের জন্য আশ্বস্ত করেন। পাশাপাশি আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে ব্যবসায়ীদের সহযোগীতা কামনা করেন।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন বিসিক শিল্প মালিক সমিতির সাধারণ সম্পাদক মোর্শেদ সারোয়ার, নিটিং ওনার্স এসোসিয়েশনের সভাপতি সেলিম সারোয়ার, সহ-সভাপতি বাসার, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি শেখ নাজমুল আলম সজলসহ বিভিন্ন ব্যবসায় সংগঠনের নেতৃবৃন্দ।

উক্ত সভায় শিল্প মূল্যের বাজার দর স্থিতিশীল রাখার বিষয় নিয়ে আলোচনা করেন।

0