ওসমান পরিবারের অনুগত হয়ে যে পরিকল্পনার কথা জানালেন শাহ নিজাম

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ঐতিহ্যবাসী প্রভাবশালী রাজনৈতিক ‘ওসমান পরিবার’ এর প্রতি অনুগত হয়ে ভিন্ন এক পরিকল্পনা কথা জানালেন তারুণের স্বপ্ন পুরুষ শাহ্ নিজাম।

১৬ জানুয়ারী (শনিবার) বিকেলে একটি উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে শাহ্ নিজাম বলেন, এই অনুষ্ঠানের দাওয়াত পেয়ে নিজেকে ধন্য মনে করেছি। নাসিম ওসমান, সেলিম ওসমান, শামীম ওসমানের অনুষ্ঠানে আমি বিশেষ অতিথি হিসেবে দাওয়াত পেয়েছি ও গিয়েছি। আজকে অয়ন ওসমানের প্রোগ্রামেও বিশেষ অতিথি হিসেবে দাওয়াত পেয়ে ধন্য মনে করছি। অয়ন ওসমানের কাছে দাবি, তার ছেলের অনুষ্ঠানেও যেন বিশেষ অতিথি হিসেবে দাওয়াত পাই। আল্লাহ যেন সেই নেক হায়াত দান করেন ।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম সবার কাছে দোয়া চেয়ে বলেন, আল্লাহ যেন হায়াতে তৈয়াবা দান করেন। ওসমান পরিবারের আগামী প্রজন্ম ‘আরজিয়ান ওসমান’ এর অনুষ্ঠানেও যেনবিশেষ অতিথি হিসেবে উপস্থিত হতে পারি।

শাহ নিজাম যে বিষয়টি স্পস্ট করতে চেয়েছেন, রাজনীতি নিয়ে তার কোন আলাদা স্বপ্ন নেই। তার একটাই স্বপ্ন, ধ্যান-জ্ঞান; আর তা হলো ‘ওসমান পরিবারের হাতকে শক্তিশালী করে, বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করতে জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করা’।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের পুত্র অয়ন ওসমান। তার পুত্র আরজিয়ান ওসমান এর নামে ইসদাইর সমাজ উন্নয়ন সংস্থা একটি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে। ফতুল্লার ইসদাইরস্থ ওসমানী পৌর স্টেডিয়ামে ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, নারায়ণগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম।

আরজিয়ান ওসমান চ্যালেঞ্জ কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১ এ ১৩টি দল অংশ নিচ্ছে। প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন, নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের খেলাধুলা বিষয়ক সম্পাদক ইমতিনান ওসমান অয়ন।

0