কমান্ডার গোপীনাথের সুস্থ্যতা কামনায় প্রার্থণা

0

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমান্ডার গোপীনাথ দাসের দ্রুত সুস্থ্যতা কামনা করে প্রার্থণা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১ ফেব্রুয়ারি) বিকালে শহরের দরিদ্র ভান্ডার কালী মন্দিরে এ প্রার্থণা অনুষ্ঠিত হয়।

মহানগর পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের জেলা ও মহানগর শাখার উদ্যোগে এ প্রার্থণার আয়োজন করা হয়।

প্রার্থণা পূর্ব আলোচনা সভায় সংগঠনের নেতৃবৃন্দরা বলেন, একাত্তোরের মহান স্বাধীনতার যুদ্ধে সক্রিয় অংশগ্রহণ এবং নেতৃত্ব দিয়েছেন কমান্ডার গোপীনাথ। তাদের মত মুক্তিযোদ্ধাদের কারনেই আমরা আজ স্বাধীন জাতি। অত্যান্ত দু:খের সাথে বলতে হচ্ছে, সেই মহান ব্যক্তিটি আজ ভীষণ অসুস্থ। আমরা তার দ্রুত সুস্থ্যতা কামনা করছি। পাশাপাশি তার সুচিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সহযোগীতা কামনা করছি।আলোচনা সভা শেষে মন্দিরে কমান্ডার গোপীনাথ দাসের দ্রুত সুস্থ্যতা কামনা করে প্রার্থণা এবং প্রসাদ বিতরণ করা হয়।

মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপনের সঞ্চালনায় প্রার্থণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংগঠনটির সহ সভাপতি অরুন কুমার দাস, যুগ্ম সাধারন সম্পাদক উত্তম কুমার সাহা, সদর উপজেলা কমিটির সভাপতি রঞ্জিত মন্ডল, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের জেলা শাখার সাধারন সম্পাদক প্রদ্বীপ কুমার দাস, মহানগরের সভাপতি লিটন চন্দ্র পাল, সাধারন সম্পাদক নিমাই দে, সাংগঠনিক সম্পাদক কৃষ্ণা আচার্য্য প্রমূখ।

0

Leave a Reply

Please Login to comment
  Subscribe  
Notify of