করোনা রোগীদের বিনামূল্যের ‌সেবায় মডেল গ্রুপের অ্যাম্বুলেন্স

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের করোনা রোগীদের জন্য বিনামূল্যে অ্যাম্বুলেন্স সার্ভিসের জন্য একটি অ্যাম্বুলেন্স প্রদান করেছেন মডেল গ্রুপ।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও ইউনিয়নের চেয়ারম্যান বা কমিশনার হটলাইন ০১৭০৮৪৮৮৩৯৮ নম্বরে ফোন করে সার্ভিসটি গ্রহণ করতে পারবে।

৩ জুন (বুধবার) বেলা ১২টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এই অ্যাম্বুলেন্স প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মডেল গ্রুপের  জিএম সোলারসা’র সিইও সামসুল হক রিপন,  ডিজিএম (এডমিন, এইচ.আর, কমপ্লায়েন্স) অরুপ কুমার সাহা ও জিএম (উন্নয়ন) মনিরুজ্জামান মনির।

জিএম (এডমিন, এইচ.আর, কমপ্লায়েন্স) অরুপ কুমার সাহা জানান, বৈশ্বিক মহামারী নভেল করোনা ভাইরাসের বিস্তার রোধে ও জনজীবনের সুরক্ষায় বাংলাদেশের অন্যতম বৃহৎ পোশাক প্রস্তুত ও রপ্তনিকারক প্রতিষ্ঠান মডেল গ্রুপ তার সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে শুরু থেকেই দেশ বাঁচাও, নারায়ণগঞ্জ বাঁচাও’ শ্লোগানকে সামনে রেখে নানামুখী কার্যক্রম পরিচালনা করে আসছে। এই পরিস্থিতির একটি সমাধান করার জন্য বিভিন্ন সম্মানিত ব্যক্তি ও প্রতিষ্ঠানসহ নানা মহল থেকে উত্থাপিত অনুরোধের ভিত্তিতে মডেল গ্রুপের চেয়ারম্যান মাসুদুজাজামান কোভিড-১৯ আক্রান্ত রোগীদের সেবায় একটি অত্যাধুনিক অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করলেন। আক্রান্ত যেকোন ব্যক্তি জরুরী প্রয়োজনে স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে বিনামূল্যে এই অ্যাম্বুলেন্স সার্ভিসটি গ্রহণ করতে পারবেন। সার্ভিসটি গ্রহণ করার জন্য আক্রান্ত ব্যক্তি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের উক্ত কাউন্সিলর ও ইউনিয়নের চেয়ারম্যান বা মেম্বার মাধ্যমে হটলাইন ০১৭০৮৪৮৮৩৯৮ নম্বরে ফোন করে রিপোর্ট করলে অনতিবিলম্বে রোগীর ঠিকানায় অ্যাম্বুলেন্স পৌছে যাবে। এতে নারায়ণগঞ্জ অঞ্চলের করোনা আক্রান্ত রোগীদের জরুরী সেবা প্রদানের দূর্ভোগ কিছুটা লাগব হবে বলে মডেল গ্রুপের চেয়ারম্যান মাসুদুজ্জামান মনে করেন। তিনি ভবিষ্যতেও এ ধরনের মানবিক কার্যক্রম অব্যহত রাখার ব্যাপারে প্রতিশ্রুতি ব্যক্ত করছেন।

এলএন/এইচএস/০৬০২-১৬

0