করোনাভাইরাস জনসচেতনতায় সঙ্গীতশিল্পী পুষ্পিতার আহ্বান

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: করোনা ভাইরাস (কোভিড-১৯) নিয়ে সারা পৃথিবী এখন আতঙ্কিত। এই সময়ের বিস্ফোরণ মহামারি করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা বাড়ানোর জন্য নতুন প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী এবং চ্যানেল আই ক্ষুদে গানরাজ চ্যাম্পিয়ন পুষ্পিতা তার ফেইসবুক পেজের মাধ্যমে জনগণকে সচেতন হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, “প্রাণঘাতী এই ভাইরাসের প্রতিষেধক আবিষ্কারে বিশ্বের বিভিন্ন দেশ আপ্রাণ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। ভয়াবহ এই ভাইরাসের আক্রমণ প্রতিরোধে জাতি-ধর্ম-বর্ণ, ধনী-গরিব নির্বিশেষে আমাদের সকলকে এগিয়ে আসা উচিত। সঙ্গীতশিল্পী হিসেবে সমাজ, দেশ ও জাতির নিকট আমারও রয়েছে দায়বদ্ধতা। ভয়াবহ এই বৈশ্বিক বিপদ থেকে বাঁচতে হলে আমাদের উচিত ধর্মীয় অনুশাসন এবং হোম কোয়ারেন্টাইন সহ সরকার নির্দেশিত করণীয় মেনে চলা ৷

সর্বোপরি সর্বশক্তিমান মহান আল্লাহর রহমত ছাড়া এই বিপদ থেকে মুক্তি পাওয়া সম্ভব নয়। তাই আসুন আমরা সকলে কায়মনোবাক্যে মহান আল্লাহর নিকট প্রার্থনা করি এবং বিশ্বমানবতার সেবায় সকলে এগিয়ে আসি। ধর্মীয় অনুশাসন, পরিষ্কার-পরিচ্ছন্নতা ও শিষ্টাচার করোনা প্রতিরোধের মূল হাতিয়ার। ”

উল্লেখ্য, করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ইতিপূর্বে এই শিল্পী কবিরুল ইসলামের কথায় এবং শিল্পীর নিজস্ব সুরে তার ইউটিউব চ্যানেল “Pushpita Official ” এ গান প্রকাশ করেছেন। গানটির লিংকঃ https://youtu.be/AMwYHXbGMdE
ভয়াবহ এই সংকটে দরিদ্র ও খেটে খাওয়া মানুষদের খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করার জন্য তিনি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানান।

0