করোনামুক্ত কারারক্ষীদের ফুল ও ফলে বরণ

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা কারাগারের করোনা জয়ী ১০কারারক্ষী দিয়ে ফুল ও ফল উপহার দিয়ে বরণ করেছেন কারাগার কর্তৃপক্ষ।

বুধবার (৩ জুন) দুপুরে জেলা কারাগারের মূল ফটকের বাইরে তাদেরকে বরণ করেন জেল সুপার সুভাষ কুমার ঘোষ। এসময় জেলার শাহ রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

১০কারারক্ষী জেলা করোনা হাসপাতালে আইসোলেশনে থাকার পর এখন তারা সবাই সুস্থ।

এর আগে গত ১৯ মে থেকে ওই ১০ কারারক্ষী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। কিছুদিন চিকিৎসা নেয়ার পর স¤প্রতি পরপর দুবার করে তাদের টেস্ট রিপোর্ট নেগেটিভ আসায় তাদেরকে হাসপাতাল থেকে সুস্থ ঘোষণায় ছাড়পত্র দেয়া হয়। এ কারাগারের মোট ১১৭ জন কারারক্ষীর নমুনা পরীক্ষায় ৩৪ জনের করোনা পজিটিভ ধরা পড়ে। তারা সবাই জেলা করোনা হাসপাতাল ও কারাগারের অভ্যন্তরে আইসোলেশনে থেকে চিকিৎসা সেবা নিচ্ছেন। এর মধ্যে ১০ জন সুস্থ হয়েছেন এবং ২৪ জন এখনো আইসোলেশনে রয়েছেন। আক্রান্তরা সকলেই ভালো আছেন এবং সুস্থতার পথে। তাদের তেমন উপসর্গ নেই বলে কারা কর্তৃপক্ষ সুত্রে জানা গেছে।

জেল সুপার সুভাষ কুমার ঘোষ জানান, সুস্থ হওয়া ১০ কারারক্ষীকে আজ ফুল দিয়ে ও মৌসুমী ফল, মিষ্টি দিয়ে বরণ করা হয়েছে। তাদের মনোবল যেন আরো দৃঢ় হয় এবং তারা যেন আরো অধিক মনোবল নিয়ে কাজে ফিরতে পারেন এজন্য তাদেরকে উৎসাহ দেয়া হয়েছে। আমাদের কারারক্ষী যারা আক্রান্ত তারা সুস্থতার পথে রয়েছেন। এ কারাগারে এখন বন্দি সংখ্যা প্রায় ১৭শ। এ ছাড়া কারাগারে কর্মরত কারারক্ষীসহ কর্মকর্তা-কর্মচারী রয়েছেন প্রায় ৩০০ জন।

এলএন/এম/এইচএস/০৬০৩-১০

0