করোনার সময়েও তৃতীয় পক্ষ গেইম খেলতে চায় : ভিপি বাদল

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জঃ বন্দরের ধামগড়ে জাঙ্গাল মাদরাসা মাঠ প্রাঙ্গনে বন্দর উপজেলা যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি ও করোনায় মৃতদের জন্য আয়োজিত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান অতিথির বক্তব্যে ভিপি বাদল বলেন, করোনার সময়েও তৃতীয় পক্ষ গেইম খেলতে চায়। ভাই ভাই সম্পর্কে ফাটল ধরাতে চায়।


বৃহস্পতিবার (৯ জুলাই) বন্দরে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। সেখানে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল বলেন, “এগুলো করে লাভ হবেনা কারণ ঐক্যবদ্ধভাবে আমরা রুখে দাড়াবো ও তার সমুচিত জবাব দিব।”

তিনি আরো বলেন, “এমপি একেএম শামীম ওসমান ব্যাপক উন্নয়নমূলক কাজ করছেন তদ্রূপ এমপি একেএম সেলিম ওসমানও দিনরাত কাজ করছেন। তাদের মত সমগ্র বাংলাদেশে যারা গণমানুষের কল্যাণে কাজ করে চলেছেন তাদের জন্যও সকলে দোয়া করবেন।”


এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বন্দর উপজেলা যুবলীগের সভাপতি এড. হাবিব আল মুজাহিদ পলু। উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য এস এম আতাহার জামাল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাতেম হুসাইন, আয়নাল হক ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আজিজুল হক (আজিজ) এবং বন্দর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক শাহ জামান, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিব, জুয়েল ভূঁইয়া, লাইক সিদ্দিকি বাবু, শাহাদাৎ হোসেন, আলমগীর হোসেন, মাসুদ, শাহালম, ধামগড় ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন, যুবলীগ নেতা আনোয়ার হোসেন, মীর হোসেন, জাহাঙ্গির মোল্লা, আনিসুর রহমান, মাইনুল হোসেন, দেলোয়ার হোসেন, তৈয়ব উল্লাহ, আতাউর রহমান, মহিউদ্দিন মোল্লা, মাসুদ, ধামগড় ইউনিয়ন ১নং ওয়ার্ড যুবলীগ নেতা আনোয়ার হোসেন, দুলাল প্রধান, সোহেল, আল আমিন, আরিফুল ইসলাম, ফয়সাল, গোলজার হোসেন, মাসুম ও ছাত্রলীগ নেতা হৃদয়।

0