করোনায় আক্রান্তদের পাশে বলিউড তারকারা, ঢালিউডের কেউ নেই ?

0

লাইভ নারায়ণগঞ্জ: করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ভারতে ক্রমশই বেড়ে চলছে। আর করোনার এই সময়ে চিকিৎসার জন্য প্রয়োজন অর্থের। করোনা’র চিকিৎসার জন্য প্রয়োজন প্রচুর অর্থের। ঠিক ক্রান্তিকালীন এসময়েই জনগণের সেবার লক্ষ্যে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ত্রাণ তহবিলে অর্থ প্রদান করলেন বলিউডের অক্ষয় কুমার, বরুণ ধওয়ন এবং আয়ুষ্মান খুরানা।

• অক্ষয় কুমার দিয়েছেন ২৫ কোটি টাকা
• বরুণও দিয়েছেন ৩০লক্ষ টাকা।
• টাকা দিয়েছেন আয়ুষ্মান খুরানাও। কিন্তু তিনি ঠিক কত টাকা দিয়েছেন সে বিষয়ে খোলসা করে জনসমক্ষে বলতে চাননি আয়ুষ্মান।

আক্রান্তদের চিকিৎসার ব্যবস্থা, চিকিৎসা পরিকাঠামো এবং স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তায় এই টাকা খরচ করা হবে বলে কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে জানান হয়েছে।

অন্যদিকে, ভারতের বলিউডের পক্ষ থেকে জনসেবায় এগিয়ে আসলেও বাংলাদেশের চলচ্চিত্র জগতে কেউ এখনোও এগিয়ে আসেননি আর্তমানবতার সেবায়।

তবে, বাংলাদেশের ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা নিজস্ব তহবিল থেকে নড়াইলে কর্মহীন ১২০০ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়ার ব্যবস্থা নিয়েছেন। এরই মধ্যে নিজস্ব তহবিল থেকে প্রাথমিক পর্যায়ে চিকিৎসক, নার্সদের জন্য ২০০ সুরক্ষার পোশাক পিপিই জোগাড় করেছেন। আরও ৩০০ পিপিই ব্যবস্থা করার পরিকল্পনা আছে তাঁর। এখন পর্যন্ত ৪ টন চাল কেনা হয়েছে। প্রতি পরিবারে ৫ কেজি করে প্রাথমিকভাবে ৩০০ পরিবারকে বিতরণ করা হবে, এভাবে ধীরে ধীরে যত দূর এগিয়ে নেওয়া যায়।

0