করোনায় ঘরে খাবার পৌছে দিবে চেয়ারম্যান মাসুম

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: করোনায় এবার গরীব, দুস্থদের পাশে দাড়িয়েছেন সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জি. মাসুম।

(০১৭৬৬১০৬৫৬৬ ও ০১৯২৪ ৮৯৮৬০৯) উক্ত নাম্বার উল্লেখ করে মাসুমের নিজ উদ্যোগে একটি পোস্টার ছাপানো হয়। যেখানে বলা হয়, করোনা পরিস্থিতির কারণে হতদ্ররিদ্র, ভিক্ষুক, রিক্সা ভ্যান/অটোচালকসহ দিন মজুর শ্রেনীর মানুষ যাদের প্রতিদিন কর্মসংস্থান না হলে না খেয়ে থাকতে হয় তাদের সহযোগিতার জন্য ব্যক্তিগত উদ্যোগে তিনি খাদ্যসামগ্রী বিতরণে অব্যাহত রাখবেন।

এর আগে, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে বাংলাদেশে আতঙ্ক শুরু হওয়ার পর থেকে সরকারের পক্ষ থেকে গনজমায়েত বন্ধ করে দিয়ে সকল প্রকার সরকারী বেসরকারী, রাজনৈতিক, সামাজিক ও ব্যক্তিগত অনুষ্ঠান নিষিদ্ধ করা হয়। করোনা ভাইরাস দেশের মহামারি রূপ নিতে পারে সেজন্য সরকার ২৫ মার্চ সকল ব্যবসা প্রতিষ্টান বন্ধ ঘোষনা করে। ২৬ শে মার্চ থেকে দেশের সকর গণপরিবহন বন্ধ ঘোষনা করে সরকারী বে-সরকারী সকল অফিস আদালত বন্ধ ঘোষনা করে। সরকারের এ ঘোষনার পর থেকে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের শ্রমজীবি, দিন-মজুর, অটোচালক ও খেটে খাওয়া মানুষ চরম দূর্ভোগে পড়েছে। কাজ কর্ম না থাকায় বাড়ি থেকে বের না হওয়ার কারণে অনেক শ্রমজীবি মানুষকে না খেয়ে দিন কাটাতে হয়। সে সব শ্রমজীবি মানুষ যাতে এক বেলা না খেয়ে থাকে সেজন্য পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুমের এই উদ্যোগ।

0