করোনায় না.গঞ্জের সকল বাস চলাচল বন্ধ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: করোনা পরিস্থিতি মোকাবিলায় নারায়ণগঞ্জের রুটসহ সারাদেশের বিভিন্ন রুটে চলাচলরত বাস ও বিভিন্ন গণপরিবহন যানবাহন ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ করা হয়েছে।

মঙ্গলবার (২৪ মার্চ) সকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ভিডিও বার্তায় গণপরিবহন বন্ধের কথা জানান।

বার্তায় তিনি বলেন, দেশের মানুষ, যাত্রীসাধারণ, গাড়ির মালিক শ্রমিকসহ সংশ্লিষ্ট সবার জ্ঞাতার্থে জানানো যাচ্ছে আগামী ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল ২০২০ পর্যন্ত সারাদেশে গণপরিবহন লকডাউন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ট্রাক, কাভার্ডভ্যান, ওষুধ, জরুরি সেবা, জ্বালানি, পচনশীল পণ্য পরিবহনে নিষেধাজ্ঞার বাইরে থাকবে। পণ্যবাহী যানবাহনে কোনও যাত্রী পরিবহন করা যাবে না।

বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি রমেশ কান্তি বলেন, আমরা এখনও সরকারের লিখিত কোনও সিদ্ধান্ত পাইনি। যদি সরকার আমাদের এমন কোনও সিদ্ধান্ত দেয় তাহলে অবশ্যই আমরা পরিবহন বন্ধ করে দেবো।

ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির দফতর সম্পাদক সামদানী খন্দকার বলেন, আমরা এখনও সরকারের কোনও সিদ্ধান্ত পাইনি। সরকারের সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছি। সরকার যদি পরিবহন বন্ধের সিদ্ধান্ত দেয়, অবশ্যই পরিবহন বন্ধ করে দেবো।

0