করোনা আক্রান্ত বেড়ে অর্ধশতাধিক

স্টাফ করেসপন্ডন্ট, লাইভ নারায়ণণগঞ্জ: করোনার প্রকোপ ধীরে ধীরে বাড়ছে। বাজার, মার্কেট এবং সমাগমের স্থান গুলোতে স্বাস্থ্য সচেতনতা অবলম্বন করতে বলা হলেও হু হু করে উর্ধ্বমুখি হচ্ছে করোনা। ইতিমধ্যে সরকার থেকে বাধ্যতামূলক মাস্ক পড়ার প্রজ্ঞাপন জারি করেছে। তবে, নারায়ণগঞ্জে অধিকাংশ মানুষ করোনার টিকার আওতায় আসলেও ঘাটতি আছে মানুষের সচেতনতার।

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও ২৫৮ জনের করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৬৯জন আক্রান্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট ৩০ হাজার ৭শ’ ২১জন আক্রান্ত হয়েছেন।

জেলার স্বাস্থ্য বিভাগের তথ্য মতে নতুন করে কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি। নারায়ণগঞ্জে এ যাবৎ ৩শ’ ৩৩জনের মৃত্যু হয়েছে, তবে এই সংখ্যা বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী আরও বেশী।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদন অনুযায়ি শুক্রবার (১ জুলাই) সকালে পর্যন্ত তথ্য পাওয়া গেছে।

এখন পর্যন্ত মোট ২ লাখ ৫২হাজার ৮৭৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে আড়াইহাজার উপজেলায় ১জন, বন্দর উপজেলায় ৪জন, সিটি কর্পোরেশন এলাকায় ২৯জন, রূপগঞ্জ উপজেলায় ৩জন, সদর উপজেলায় ২৭জন ও সোনারগাঁও উপজেলায় ৫জন করোনায় আক্রান্ত হয়েছে। এ যাবৎ সুস্থ হয়ে উঠেছেন ৩০ হাজার ৩৫জন।