করোনা দেখিয়েছে কে প্রকৃত ক্ষমতাবান: শামীম ওসমান

0

লাইভ নারায়ণগঞ্জ: দুনিয়াতে কত ক্ষমতা প্রভাব কোন কিছু চিরস্থায়ী নয়। ছোট একটি ভাইরাসের মাধ্যমে আল্লাহ তায়ালা তা আমাদের জানিয়ে দিয়েছেন। এই পরিস্থিতি থেকে আমাদের শিক্ষা নেয়া দরকার যে আমরা পৃথিবীতে মাত্র কিছুক্ষন সময়ের জন্য এসেছি। করোনা আমাদের বাস্তবতা শিখিয়েছে এবং দেখিয়েছে কে প্রকৃত ক্ষমতাবান।

রোববার দুপুরে নারায়ণগঞ্জ সদর মিলনায়তনে এক দোয়া অনুষ্ঠানে এ কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

এসময় নারায়ণগঞ্জ-৪ আসনের এই সংসদ সদস্য আরও বলেন, দুনিয়ার এ জীবনে আমাদের মৃত্যু হবে। আখেরাতের জীবনে মৃত্যু হবে না। সেই আখেরাতকে টার্গেট করেই আমাদের দুনিয়াতে কল্যাণের জন্য কাজ করে যেতে হবে। কে আপন আর কে পর করোনার মাধ্যমে আল্লাহ বুঝিয়েছেন। তাই আমরা কেউ কারো সাথে অহংকার করবো না। অহমিকা দেখাবো না।

করোনাকালে মৃত জাতির বীর সন্তানদের রুহের মাগফিরাত কামনায় আয়োজিত বস্ত্র বিতরণ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজামসহ আরও অনেকে।

0