নারায়ণগঞ্জের কোথায় কতজন করোনায় আক্রান্ত

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: করোনাভাইরাস নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় বিস্তার বাড়ছে। তবে, করোনা শনাক্ত রোগী ও মৃত্যুর ঘটনা নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় সবচেয়ে বেশি। এর পরই রয়েছে সদর উপজেলার অবস্থা।

নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস থেকে দৈনিক করোনা সংক্রান্ত প্রতিবেদনে এমনই তথ্য মিলছে। তারা প্রতিদিন গত ২৪ ঘন্টার হাল নাগাদ তথ্য সংযুক্ত করে সকালে প্রকাশ করছে।

স্বাস্থ্য বিভাগের আজকের ১৯ অক্টোবর (সোমবার) দেয়া তথ্য মতে- মোট নমুনা সংগ্রহ হয়েছে ৪৭,৫৭৬ জনের। নতুন করে আক্রান্ত হয়েছেন ১১ জন, মোট আক্রান্ত ৬,৯৮৯ জন। মোট সুস্থ ৬৬৬৮ জন।

এলাকা ভিত্তিক সেই তথ্যে মতে সবশেষ পরিস্থিতি-

এলাকা ১: আড়াইহাজার উপজেলা
(২টি পৌরসভা ও ১০টি ইউনিয়ন নিয়ে এ উপজেলা। আড়াইহাজার পৌরসভা ও গোপালদী পৌরসভা। এবং সাতগ্রাম, দুপ্তারা, ব্রাহ্মন্দী, ফতেপুর, বিশনন্দী, মাহমুদপুর, হাইজাদী, উচিতপুরা, খাগকান্দা, কালাপাহাড়িয়া এই দশটি ইউনিয়ন পরিষদ আড়াইহাজার উপজেলায়।)

এলাকা ১: আড়াইহাজার উপজেলায় চব্বিশ ঘন্টায় এ উপজেলায় ১০  জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, মোট নমুনা সংগ্রহ ৩৪৩৮। পূর্বের নমুনা সংগ্রহের রিপোর্টের মতে নতুন কেউ শনাক্ত হয়নি, উপজেলায় মোট আক্রান্ত ৬১৩। এ যাবত ৪ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন মোট ৬০১ জন।

এলাকা ২: বন্দর উপজেলা   
(–)
এলাকা ২:
চব্বিশ ঘন্টায় এ উপজেলায় ২৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, মোট নমুনা সংগ্রহ ২০৯০। নতুন করে শনাক্ত ২, মোট শনাক্ত ৩১৬ ।মৃত্যু মোট ৪ জনের। সুস্থ হয়েছে ২৯১ জন।

 

এলাকা ৩ : এনসিসি 
(—-)
এলাকা ৩ : এনসিসি
এ এলাকায় চব্বিশ ঘন্টায় ৭৫ টি নমুনা সংগ্রহ করা হয়, মোট নমুনা সংগ্রহ ১৫,৭৪০। নতুন করে এনসিসি এলাকায় আক্রান্ত ৩ জন। এনসিসি এলাকায় মোট আক্রান্ত ২৫২৮। নতুন করে কারো মৃত্যুর তথ্য পাওয়া যায়নি, মোট মৃত্যু ৭৮ জনের। মোট সুস্থ হয়েছেন ২৩৯০ জন।

 

এলাকা ৪: রূপগঞ্জ উপজেলা

(২টি পৌরসভা ও ৭টি ইউনিয়ন নিয়ে এ উপজেলা। কাঞ্চন পৌরসভা ও তারাব পৌরসভা। এবং মুড়াপাড়া, ভুলতা, গোলাকান্দাইল, দাউদপুর, রূপগঞ্জ, কায়েতপাড়া ও ভোলাব এই ৭টি ইউনিয়ন পরিষদ নিয়ে রূপগঞ্জ উপজেলা।)

চব্বিশ ঘন্টায় উপজেলায় ৫৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, মোট নমুনা সংগ্রহ ১৩,৮৭২। নতুন করে  করোনা শনাক্ত ৪, মোট শনাক্ত ১৩২৩। মৃত্যু মোট ১২ জনের। সুস্থ হয়েছেন ১২৭৫ জন।

এলাকা ৫: সদর উপজেলা
(—-)

চব্বিশ ঘন্টায় এ উপজেলায় ৬৪টি  নমুনা সংগ্রহ করা হয়েছে, মোট নমুনা সংগ্রহ ৯৪৪৯।নতুন করে শনাক্ত ২ জন, মোট শনাক্ত ১৫৮২।মোট মৃত্যু ২৫ জনের। সুস্থ হয়েছেন ১৫১৯ জন।

 

এলাকা ৬: সোনারগাঁও উপজেলা

(১টি পৌরসভা ও ১০টি ইউনিয়ন নিয়ে এ উপজেলা। সোনারগাঁও পৌরসভা। এবং বৈদ্যের বাজার, মোগরাপাড়া, পিরোজপুর, শম্ভুপুরা, কাঁচপুর, সাদিপুর, নোয়াগাঁও, জামপুর, সনমান্দি ও বারদী এই দশটি ইউনিয়ন পরিষদ নিয়ে সোনারগাঁও উপজেলা।)

চব্বিশ ঘন্টায় এ উপজেলায় ৭ টি নমুনা সংগ্রহ করা হয়েছে, মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২৯৮৭ টি। নতুন করে কেউ শনাক্ত হয় নি, মোট আক্রান্ত ৬২৭। নতুন করে মৃত্যু নেই, মোট মৃত্যু ২২ জনের। মোট সুস্থ ৫৯২।

এলএন/ওআরএন-১০১৫-০৩

0
, , , , , ,