করোনা নিয়ে পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে আ.লীগ সভাপতি, পাশে মন্ত্রী-এমপি, ডিসি

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: করোনা ভাইরাস ভয়াল থাবা বসিয়েছিল নারায়ণগঞ্জে। এখনও আক্রান্তের তালিকা থামেনি, মারা গেছে অনেকেই। তারপরেও করোনা আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই উপস্থিত হয়েছেন স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে শনিবার (২৫ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স এর মাঠে অবস্থান করেছেন তিনি।

এ সময় তাঁর চার পাশে ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী এবং নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্যন একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা প্রশাসক (ডিসি) মো. মঞ্জুরুল হাফিজ, জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলম, মহানগর আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদ প্রশাসক আনোয়ার হোসেন এবং সরকারি কর্মকর্তাসহ হাজারও শিক্ষার্থী।

গত ১৬ জুন থেকে জ্বরে ভুগছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই। ২১ জুন করোনা পরীক্ষা করালে পজেটিভ আসে। এরপর থেকে তিনি চিকিৎসকের পরামর্শে ছিলেন। অথচ, ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হয়েছেন তিনি।

এ ব্যাপারে জানতে চাইলে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই বলেন, এখন শরীরের কিছুটা উন্নতি হয়েছে। আগামী দু’এক দিনের মধ্যে আবারও পরীক্ষা করানো হবে। আশা করি নেগেটিভ আসবে।

প্রসঙ্গত, ২০২০ সালের মার্চ মাস থেকে নারায়ণগঞ্জে করোনা আক্রান্ত শুরু হয়। এখন পর্যন্ত ৩০ হাজার ৪৫১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মাঝে মারা গেছে ৩৩৩ জন। ২৫ মার্চ ৪৮ জনের শরীরে করোনা পরীক্ষা করে ৪ জনকে শনাক্ত করা হয়েছে।