করোনা পরিস্থিতিতে এনসিসির ৩ অঞ্চলে ৩ মেডিকেল টিম

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: করোনা ভাইরাস সংশ্লিষ্ট সকল বিষয় সমন্বয় করতে তিন অঞ্চলে ১৫ সদস্য বিশিষ্ট মেডিকেল দল গঠন করেছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এনসিসি।

বুধবার (৮ এপ্রিল) এনসিসি প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল আমিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

এনসিসি জানায়, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন আওয়াতাধীন এলাকায় করোনা উপসর্গ আছেন এমন ব্যক্তির নমুনা সংগ্রহ, নমুনা জেলা সিভিল সার্জনের কার্যালয়ে প্রেরন করা, পরীক্ষার রিপোর্ট সংগ্রহ করা, নির্দেশনা অনুযায়ী করোনা পজিটিভ ব্যক্তিকে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে প্রেরণ করা এবং কোনো ব্যক্তি মারা গেলে এ বিষয়ে সংশ্লিষ্ট প্রশাসেন সঙ্গে সমন্বয় করার লক্ষে আঞ্চল ভিত্তিতে তিনটি মেডিকেল দল গঠন করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত মেডিকেল অফিসার ডা. মো. শেখ মোস্তফা আলী উক্ত দলগুলো পরিচালনা করবেন। গঠিত তিনটি আঞ্চলিক মেডিকেল দল হলো, নারায়ণগঞ্জ অঞ্চল, কদমরসূল অঞ্চল ও সিদ্ধিরগঞ্জ অঞ্চল।

নারায়ণগঞ্জ অঞ্চল মেডিকের দল গঠন করা হয়েছে, ডা. মো. নিজাম আলীকে আহ্বায়ক, ডা. গোলাম মোর্শেদ, ডা. আকিব জামান, ল্যাব টেকনেশিয়ান আতাউর রহমান ও ফিল্ড সুপারভাইসার মো. মনির হোসেনকে নিয়ে।

কদমরসূল অঞ্চল মেডিকেল দল গঠন করা হয়েছে, ডা. মশিউর রহমান অপুকে আহ্বায়ক ডা. সাইফুল ইসলাম শাকিল, ডা. ফারুক আহম্মদ, ল্যাব টেকনিশিয়ান মো. রাশেদ খান হাবিব ও ফিল্ড সুপারভাইসার কফিল উদ্দিনকে সদস্য করে।

সিদ্ধিরগঞ্জ অঞ্চল মেডিকেল দল গঠন করা হয়েছে, ডা. নেসাব হাসান তমালকে আহ্বায়ক করে ডা. ওয়াসেফুর রহমান, ডা. ওয়াজেদুর রহমান, ল্যাব টেকনিশিয়ান রাশেদুল হাবিব বা আতাউর রহমান, ফিল্ড সুপারভাইসার মো. মনির হোসেন বা কফির উদ্দিনকে সদস্য করে।

0