করোনা রুখতে নগরীর বাবুরাইল-দেওভোগের প্রবেশ মুখ বন্ধ!

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: করোনা সংক্রমণ ঠেকাতে রাস্তা বন্ধ করে দিল এলাকাবাসী। বাইরের গণপরিবহন এলাকায় ঢুকতে দেওয়া হচ্ছে না।

নগরীর দেওভোগ পাক্কা রোডের ১নং ও ২নং বাবুরাইল মানুষ করোনা রুখতে এই অভিনব পন্থা নেওয়া নিয়েছে বলে জানা গেছে। তবে, অন্য একটি পক্ষ বলছে, পুলিশের পক্ষ থেকে রাস্তা গুলো বন্ধ করে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান জানান, মানুষকে সচেতন করার লক্ষ্যে পুলিশ সবাইকে বাড়িতে অবস্থান করতে বলছেন। তবে, সদরের কোন এলাকার প্রবেশ পথ পুলিশের পক্ষ থেকে বন্ধ করা হয়নি।

সরেজমিনে গিয়ে দেখা যায়, এলাকার ঢোকার রাস্তার মুখে আড়াআড়ি করে বাঁশ বাঁধা। বাইরে থেকে কেউ ঢুকতে চাইলে তাকে সেখানে দাঁড়াতে হচ্ছে। কোন গণপরিবাহন প্রবেশ করতে পারছে না।

এলাকার এক ব্যক্তি জানান, এলাকার এক যুবক করোনাভাইরাসের লক্ষণ নিয়ে মারা গেছে। অন্যদিকে, প্রতিদিনই সন্ধ্যার পর রাস্তায় প্রচুর মানুষের ভীড় হয়। তাই এ উদ্যোগ নেওয়া।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল বলেন, আমার ওয়ার্ডে শুধুমাত্র মৃত সুজনের বাড়ির ১৩ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এছাড়া কোন এলাকা হোম কোয়ারেন্টাইন বা লকডাউন করা হয়নি। হতে পারে এলাকাবাসী কোন উদ্যোগ নিয়েছেন।

0