কর্মহীনদের ঘরে ঘরে খাদ্য পৌছে দিয়েছি : এম সাইফুল্লাহ বাদল

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জের কাশিপুর ইউনিয়নে দুঃস্থদের মাঝে চাল বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে সভাপতি এম সাইফুল্লাহ বাদল বলেন,খাবারের জন্য কাউকে ঘর থেকে বের হতে দেই নাই।

২৮জুন(রবিবার) কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল এ মন্তব্য করেন। তিনি বলেন,খাবারের জন্য কাউকে ঘর থেকে বের হতে দেই নাই। সবার বাড়ি গিয়ে খাবার পৌছে দিয়েছি। তাদেরকে চাউল, ডাল, তেল, আলু ছাড়া অন্যান্য সামগ্রী দেয়া হয়েছে। কেউ না খেয়ে থাকবে সেটা হতে দেই নাই।

তিনি আরো বলেন, “নিজে বাঁচতে হবে এবং নিজের পরিবার ও দেশকে বাঁচাতে হবে। সারা দেশে যখন লকডাউন চলছিল এবং মানুষ কর্মহীন হয়ে পড়েছিলেন তখনি আমি আমার এমপি শামীম ওসমানের নির্দেশে কাশিপুর ইউনিয়নে সরকারী সাহায্য ছাড়াও আমার নিজস্ব তহবিল থেকে মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছিলাম।”

এ সময় আরো উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমএ সাত্তার, কাশিপুর ইউনিয়ন পরিষদ সদস্য এমদাদুল হক খোকা, ইউনিয়ন পরিষদের সচিব বাহাউদ্দিন, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অশোক সরকার, আওয়ামীলীগ নেতা মনির হোসেন, কাশিপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল আমিন প্রমুখ।

0