কর্মীরা চায় নেতাদের ভালোবাসা আর সম্মান: শামীম ওসমান

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমি মনে করি, আগে দল পরে এমপি, মন্ত্রী। দল দ্বারা এমপি মন্ত্রী পরিচালিত হবে, এমপি মন্ত্রী দ্বারা দল নয়। আওয়ামী লীগ ক্ষমতায় রাখার পিছনের শেখ হাসিনার সবচেয়ে বড় শক্তি হল আওয়ামী লীগের সাধারণ নেতাকর্মী। যারা কিচ্ছু চান না। তারা নেতাদের কাছ থেকে ভালোবাসা, সম্মান আরেকটি জিনিস চান, যাতে সিএস, আরএস ও এসএ পর্চা দেখে যেন নেতাদের সম্মান দেখানো হয়।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকেলে সদর থানা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন। কারণ যদি উনার কিছু হয়ে যায়, এই বাংলাদেশ বিশ্বে সবচাইতে সংঘর্ষপূর্ণ একটি খারাপ দেশে পরিণত হবে। যেখানে ঘরে ঘরে সংঘর্ষ হবে। তাই একটি সুন্দর বাংলাদেশের জন্য দোয়া করতে হবে। এই সুন্দর বাংলাদেশের জন্য বক্তাবলীতে ১৩৯ জনকে হত্যা করা হয়েছিল। শেখ হাসিনার পেছনে ত্যাগী নেতাকর্মীরা থাকা অবস্থায় বাংলাদেশে কোনো শক্তি নাই যে, শেখ হাসিনাকে দমিয়ে রাখবে।

শামীম ওসমান বলেন, আমি কর্মী ছিলাম, কর্মী আছি। আমার যে চরিত্র আর যার ঘরে আমি জন্ম নিয়েছি আমি কোনোদিন নেতা হতে পারবো না আর আমি চাইও না। দোয়া করবেন, আমি শেখ হাসিনার, জাতির জনকের কর্মী হিসেবে এই দুনিয়াতে এসেছি এবং কর্মী হিসেবেই যেতে পারি। নেতা হওয়ার দরকার নাই। যখনই কেউ নেতা হওয়ার চেষ্টা করে তখনই তার আর সাধারণ মানুষের মধ্যে দূরত্ব সৃষ্টি হতে শুরু করে।

এ সময় সদর থানার আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান শিকদারের সভাপতিতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহিদ বাদল, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিজানুর রহমান বাচ্চু, যুগ্ম সম্পাদক আবু জাফর চৌধুরি বিরু, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এমএ রাসেল, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন, সদর থানা যুবলীগের সহ সভাপতি এস টি আলমগির সরকার, আলীরটে ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান, সাবেক চেয়ারম্যান জাকির হোসেন, আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান সরকার, গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজির আহমেদ প্রমুখ।

0