কলঙ্কের হাত থেকে বন্দরবাসী মুক্ত হয়েছে:শামীম ওসমান

0

স্টাফ করেসপন্ডেন্ট,লাইভ নারায়ণগঞ্জ: ‘আমার মনে হয়, বন্দরবাসী একটা কলঙ্কের হাত থেকে মুক্ত হয়েছে। অসম্মানিত জায়গা থেকে সম্মানিত হয়েছেন। কালো টাকার কাছে পরাজিত না হয়ে একজন ভালো মুক্তিযোদ্ধাকে মনোনয়ন দেয়া হয়েছে। চেয়ারম্যানের ব্যাপারে আগামীকাল আমাদের বিজয় মিছিল হবে ইনশাল্লাহ। আমার ক্যান্ডিডেট ছিল সালাম আর দেলোয়ার। বদমাইশের হাত থেকে বন্দর রক্ষা করতে রশীদ ভাইরে আনছি।’


মঙ্গলবার (২১ মে) দুপুর পৌনে ৩টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পিন্টু বেপারীর কার্যালয়ে এম এ রশীদের পক্ষে মনোনয়নপত্র জমা দেয়ার সময় সাংসদ শামীম ওসমান এসব কথা বলেন। বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এমএ রশীদ।

শামিম ওসমান বলেন, বন্দর উপজেলার অনেকেই মানসিকভাবে অস্বস্থিতে ছিলেন, বন্দর কি কোন খারাপ লোক, বদমাইশের হাতে পড়ছে কিনা, এরকম চিন্তা অনেকের ছিল। অনেকেই অনেক তদবির করেছেন, আমরা সবাইকে নিয়েই কাজ করবো। কিন্তু আমি জানি জাতির জনকের কন্যা শেখ হাসিনা বাংলাদেশের প্রতিটা ইট, বালু, সিমেন্টের খবর রাখেন। আর খবর রাখেন বলেই রশীদ সাহেবকে কোন তদবির করতে হয় নাই।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সহ সভাপতি আরজু রহমান ভূইয়া, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদ হোসেন, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু ভূইয়া প্রমুখ।

0