কলেজ ছাত্রীর অশ্লীল ছবি তুলে ব্ল্যাকমেইল, প্রেমিক আটক

0

আড়াইহাজার করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কলেজ ছাত্রীকে অশ্লীল ছবি তুলে ব্ল্যাক মেইল করার অভিযোগে সুশান্ত সাহা নামের এক প্রেমিক গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার (১৮ অক্টোবর) আড়াইহাজার উপজেলার গোপালদী পৌর সভার উলুকান্দী গ্রামে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত সুশান্ত ওই গ্রামের প্রদীপ সাহার ছেলে।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, ২০১৭ সাল থেকে সুশান্ত ও ওই মেয়ের প্রেমের সম্পর্ক চলে আসছিল। প্রেমের সুবাধে বিভিন্ন জায়গায় ঘুরাফেরা করতো তারা। মেয়েটি অভিযোগ করেন, এক পর্যায়ে তার প্রেমিক সুশান্ত তার ইচ্ছার বিরুদ্ধে অশ্লীল ছবি ধারণ করে। ওই ছবি তার মোবাইলে ধারণ করে রাখে। এক পর্যায়ে সে আমাকে ব্যাক্ল মেইল করার জন্য আমার ছবি বন্ধু বান্ধব ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিবে বলে হুমকি দিতে থাকে। এই ছবি দেখিয়ে আমাকে আবারো আমার অশ্লীল ছবি ও ভিডিও দেওয়ার জন্য চাপ দেয়। পরে ভয়ে আমি আমার নিজের অশ্লীল ছবি তুলে তাকে দেই। পরে এই ছবি দেখিয়ে আমার সাথে দৈহিক মেলামেশা করার জন্য চাপ দিতে থাকে। আমি এতে অস্বীকৃতি জানাই। এক পর্যায়ে আমি বাধ্য হয়ে র‌্যাব ১১ কে জানালে র‌্যাব ১৮ অক্টোবর রাতে তাকে আটক করে। এই ব্যাপারে যুবতী বাদী হয়ে প্রর্ণোগ্রাফী আইনে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেছেন। র‌্যাব তার নিকট থেকে একটি ল্যাপটপ ও মোবাইল উদ্ধার করে।

আড়াইহাজার থানা ওসি তদন্ত শফিকুল ইসলাম জানান, আসামী সুশান্তকে শনিবার নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

0