কাউন্সিলরের প্রচেষ্টায় থামলো দু’বছরের বাচ্চার আর্তনাদ

0

লাইভ নারায়ণগঞ্জ: ৩০ মার্চ কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৩ নম্বর ওয়ার্ডের রসূলবাগ এলাকায় বসবাসরত ৫০ বছর বয়সী এক নারীর মৃত্যু হয়। মৃত নারীর নমুনা পরীক্ষা করে তার দেহে করোনা সংক্রমনের প্রমাণ পাওয়া গেছে। আর এরপরই, করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৩ নং ওয়ার্ডের রসূলবাগ এলাকাকে ‘লকডাউন’ করা হয়েছে। আর লকডাউনের নির্দেশনা মোতাবেক বন্ধ রয়েছে প্রবেশ পথ। সবাই এক এলাকায় আটকে আছে। আর এ সময়েই দুই বছরের বাচ্চা কান্না শুরু করে, কারণ আর কিছুই নয়। তার খাবার শেষ হয়ে গেছে। এরকম এক পরিস্থিতিতে বাহিরেও বের হতে পারছে না শিশুটির বাবা। অসহায় হয়ে ফোনে শিশুটির বাবা দারস্ত হন এনসিসি ২৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান।

শিশুটির বাবার ফোন পেয়েই নিজ উদ্যোগে বাচ্চাটির জন্য খাবারের দুধ ও ঔষধ পাঠান কাউন্সিলর দুলাল। রসুলবাগের শিশুটির বাসায় খাবার পৌছে দেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আরাফাত কবির ফাহিম।

শিশুটির বাবা জানান, আমার বাচ্চার জন্য কাউন্সিলর যে উপকার করলেন আমি তা কখনোও ভুলবো না। আমার বাচ্চার জন্য খাবারের দুধের ব্যবস্থা ও ঔষধ দিয়েছেন তিনি।

0