কাউন্সিলর মনোয়ারা’র সুস্থতার জন্য দোয়া চাইলেন সাদরিল

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: করোনায় আক্রান্ত কাউন্সিলর মনোয়ারা বেগমের সুস্থতার জন্য দোয়া চাইলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডের কাউন্সিলর জিএম সাদরিল।

শুক্রবার (৫ জুন) দুপুর ৩ টায় সকলের কাছে করোনা আক্রান্ত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪, ৫, ৬ ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর মনোয়ারা বেগমের জন্য দোয়া চেয়ে নিজস্ব ফেসবুকে একটি স্ট্যাটাস দেন তিনি।

এর আগে, কাউন্সিলর মনোয়ারা বেগম ২৭মে পরীক্ষার জন্য নমুনা জমা দিলে রোববার (৩১ মে) তার নমুনা রিপোর্ট পজিটিভ আসে।

স্ট্যাটাসে তিনি বলেন, অত্যন্ত দু:খের সাথে জানাচ্ছি যে , ৪,৫,৬ নং ওয়ার্ড এর সংরক্ষিত কাউন্সিলর আমার মাতৃতুল্য মনোয়ারা আন্টির করোনা পজেটিভ।

উনি একজন সাদা মনের মানুষ। আমি কাউন্সিলর হওয়ার পর থেকে আমার সমস্ত বিপদ আপদে এই মানুষটা পাশে এসে দাড়িয়েছে। সেই মানুষটা আজকে করোনায় আক্রান্ত।

আপনাদের কাছে আহবান মনোয়ারা আন্টির জন্য আপনারা মন থেকে দোয়া করবেন। উনি ঝড় বৃষ্টি উপেক্ষা করে মানুষের খোজ খবর নিয়েছেন সব সময়।

আমাদের নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৭ জন কাউন্সিলর এবং ৯ জন সংরক্ষিত কাউন্সিলর তাদের সর্বোচ্চ সাপোর্ট দিয়ে এই করোনা পরিস্থিতিতে কাজ করে যাচ্ছেন তিনি।

জনগণের সেবা দিতে গিয়ে অনেকেই এখন আক্রান্ত হয়ে যাচ্ছে। তাই সকলের কাছে আহবান , আপনারা আমার সকল সহকর্মীর জন্য দোয়া করবেন। আমরা ও আপনাদের জন্য দোয়া করি , আল্লাহ যাতে আমাদের সকলকে এ বিপদ থেকে রক্ষা করেন।

এলএন/এসএ/০৬০৫-০২

0