কাদের ও সেলিম ওসমানের সুস্থতায় না.গঞ্জ জাপা’র দোয়া

0

লাইভ নারায়ণগঞ্জ : জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা গোলাম মোহাম্মদ(জিএম) কাদের এমপি ও প্রেসিডিয়াম সদস্য সেলিম ওসমান এমপির সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে।

১৮ জানুয়ারী ( সোমবার ) বন্দরের নবীগঞ্জ ইসলামিয়া আলিম মাদ্রাসায় এ আয়োজন করা হয়। নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির উদ্যোগে এই দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

 

দোয়ার পূর্বে মহানগর জাতীয় পার্টি সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আকরাম আলী শাহিনের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনায়, জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক সানাউল্লাহ সানু বলেন, আজ আমাদের পার্টির চেয়ারম্যান করোনায় আক্রান্ত। একইসাথে ব্যবসায়ী কারণে বিদেশে গিয়ে সেলিম ওসমান অসুস্থ। তাদের জন্য আপনারা দোয়া করবেন।

জেলা জাতীয় পার্টি সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব শাহ মো. হানিফ চেয়ারম্যান বলেন, নাসিম ওসমান আমার ক্লাস মেট। আনি গর্ববোধ করছি যে, এখনও নাসিম ওসমানের নেতৃত্বে আমরা আছি। সেলিম ওসমান আসার সাথে সাথেই আমরা বসবো, আপনাদের মনের ব্যাথা দূর করতে। আজকে যাদের জন্য দোয়ার আয়োজন, তাদের সুস্থতা কামনায় দোয়া করবেন।

মহানগর জাতীয় পার্টি সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব আফজাল হোসেন বলেন, আজকের অনুষ্ঠান দোয়ার অনুষ্ঠান। জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের সুস্থতা কামনায় আয়োজন। জিএম কাদের এমপিসহ যারা করোনায় আক্রান্ত হয়েছেন, তিনিসহ সকলকে যাতে আল্লাহ সুস্থতা দান করেন ও হেফাজত করেন সেজন্য দোয়া করবেন। শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন খাতে নিজস্ব তহবিল থেকে খরচ করছেন সেলিম ওসমান। আমাদের এই অভিভাবক সেলিম ভাই যাতে দ্রুত সুস্থ হয়ে উঠেন সে জন্য দোয়া করবেন। আমাদের পল্লী বন্ধু প্রয়াত এরশাদ ভাই ও নাসিম ভাইয়ের জন্য দোয়া করবেন, যাতে আল্লাহ তাদের বেহশত নসিব করেন।

উপস্থিত অন্যান্য নেতৃবৃন্দরা বলেন,‘পকেট না ভরে যারা নিজের পকেট থেকে টাকা খরচ করে, তাদের আগামীর কমিটিতে দিবেন। দেশের জন্য, নাসিম ভাইয়ের জন্য, ওসমান পরিবারের জন্য যারা কাঁদে তারাই আগামীর কমিটিতে থাকবে’ ।

এসময় উপস্থিত ছিলেন- সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন মোল্লা, গোগনগর জাতীয় পার্টির নেতা এহসান উদ্দিন আহমেদ, ব্যবসায়ী চাঁন মিয়া, জাতীয় পার্টির নেতা রিপন ভাওয়াল, বাচ্চু মিয়া, কলাগাছিয়া ৭ নং ওয়ার্ড জাতীয় পার্টি হাজী মো.সুমন প্রধান, জেলা ছাত্র সমাজ যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম শফিকসহ আরও অনেকে।

উল্লেখ্য, গত ১২ জানুয়ারী করোনার নমুনা পরীক্ষা করালে ১৩ জানুয়ারী ফলাফল পজিটিভ আসে জিএম কাদের এমপির। করোনায় আক্রান্ত হলেও কাশি ছাড়া শারীরিক অবস্থা স্বাভাবিক আছে জিএম কাদের এর। এছাড়াও হালকা জ্বর ও কাশি নিয়ে শারীরিকভাবে অসুস্থ এ কে এম সেলিম ওসমান এমপি।

0