কালাপাহাড়িয়ায় এক ব্যক্তির লাশ উদ্ধার

0

আড়াইহাজার করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে ধঞ্চা ক্ষেত থেকে অহিদুর রহমান পরশিদ(৫৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে আড়াইহাজার থানা পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, ২৩ মে বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের মধ্যারচর হিন্দু পাড়ার পাশে নিলু হাজীর ধঞ্চা ক্ষেতের ভিতরে উপুর অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয় লোকজন। পরে কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জে মর্গে প্রেরন করেন।

নিহত অহিদুর রহমান পরশিদ(৫৫) এর ভাই শহিদুল্যাহ জানান,২২ মে বুধবার সকালে তার ভাই অহিদুর রহমান পরশিদ(৫৫)এলাকার এরশাদ মিয়ার ছেলে কাউসারের সাথে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি। তার ধারনা কাউসার বা অজ্ঞাত ব্যক্তিরা তার ভাইকে শ্বাসরোধ করে ও ডান চোখে ধারালো অস্ত্রদ্বারা গাই মারিয়া হত্যা করতে পারে।

কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়ির আইসি এসআই বিজয় কুমার কর্মকার জানান,নিহত ব্যক্তি একই ইউনিয়নের রাধানগর গ্রামের মৃত নেদু মিয়ার ছেলে অহিদুর রহমান পরশিদ। নিহত ব্যক্তির ডান চোখে আঘাতের আলামত দেখা যায় এবং তার নাক-মুখ ও অন্ডকোষে রক্ত দেখা যায় বলে জানান।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান,এ ঘটনায় নিহতের ভাই শহিদুল্যাহ বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

0