কালিবাজারে বেপরোয়া ট্রাক, হাসপাতালে দুই শিশুসহ মা

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: পিছন থেকে রিক্সাটিকে ধাক্কা। মুখ থুবরে পরেন যাত্রী রাবিয়া ও তার কোলের ২ শিশু। পরে যান রিকশা চালকও। এরপরও রিকাশাটিকে টেনে হেচরে নিয়ে যাচ্ছিলো। আর এ দৃশ্য দাঁড়িয়ে দেখছিলেন শত শত মানুষ।

সোমবার (১৩ জানুয়ারি) সকাল ১০টার দিকে নগরীর কালিরবাজার পোষ্ট অফিসের সামনের একটি বেপরোয়া ট্রাক এ ঘটনা ঘটায়। এতে ভাগ্য ক্রমে বেঁচে যায় ওই চার জন। কিন্তু আহত অবস্থায় যেতে হয় খানপুর হাসপাতালে। পরে অবস্থার বেগতিক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক।

গুরুত্ব আহত যাত্রীর নাম রাবিয়া। সে মুন্সিগঞ্জ জেলায় রুবেল মিয়ার স্ত্রী। শহরের নন্দীপাড়া এলাকার একটি ভাড়া বাড়িতে স্বামী, সন্তান নিয়ে বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ১০টার দিকে কালিরবাজার পোষ্ট অফিসের সামনে দিয়ে বেপোরোয়া ভাবে (ঢাকা মেট্রো-ট-১৪-৮১১০) একটি খালি ট্রাক যাচ্ছিল। এ সময় রাবিয়া ও তার দুই শিশু হালিমা (৭), রুমান (৩) কে সঙ্গে নিয়ে যাচ্ছিলেন শহরের নন্দিপাড়ায়। হঠাৎই পেছন দিক থেকে একটি বেপোরোয়া গতির ট্রাক সজোরে তাদের বহরকারী রিকশাটিকে ধাক্কা দেয়। এতে তিনি ও তার শিশু কণ্যা হালিমা (৭) রাস্তার উপর পরে যায়। রিকাশাটিকে টেনে হেচরে নিয়ে যাওয়ার সময় কোলে থাকা হালিমা গুরুতর আহত হন। এ ঘটনায় রিকশা চালকও আহত হয়েছেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার (পি.এস.আই) মো. সাকিব হোসেন জানান, এ ঘটনায় ট্রাক চালক মিথুন মিয়াকে আটক করা হয়েছে ও ট্রাকটিকে জব্দ করা হয়েছে।

0