কাশিপুরের শরীফ হত্যায় গ্রেপ্তার ৯জন আদালতে

0

স্টাফ করেসপেন্ডন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কাশিপুরের ব্যবসায়ী শরীফ মাদবর হত্যা মামলার এজাহার ভুক্ত আসামীসহ মোট ৯ জনকে গ্রেপ্তার করেছেন ফতুল্লা থানার পুলিশ।

শুক্রবার (৩ এপ্রিল) রাতে নারায়ণগঞ্জ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আসামীদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীদের মধ্যে এজাহারভুক্ত ইসমাইল (২০)। ঘটনা স্থলের সিসি টিভি ফুটেজে বাকিদের দেখা যাওয়ায় তাদের গ্রেপ্তার করা হয়েছে।

বাকিরা হলেন- রাসেল (২০), জীবন (১৯), সোহাগ (২০), রকি (১৮), রাসেল (১৯), মেহেদী হাসান (২২), মিলন হোসেন (২৮) ও কমল মিয়া (১৮)।

গ্রেপ্তারকৃতদের ৪এপ্রিল আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তাররের সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, তাদেরকে গত রাতেই গ্রেপ্তার করা হয়েছে। ৯জনের মধ্যে ইসমাইল এজাহারভুক্ত আসামী। বাকিদের সিসিটিভি ফুটেজ দেখে চিহ্নিত করা হয়েছে। শনিবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

ফতুল্লা থানার ওসি মো. আসলাম হোসেন জানান, গত রাতে শরীফ হত্যায় ৯জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের পরিচয়- পশ্চিম দেওভোগ রঙ্গিলা রোড এলাকার নূর মসজিদ সংলগ্ন শাজাহান মিয়ার ছেলে ইসমাইল (২০), একই এলাকার ইসমাইল হোসেনের বাড়াটিয়া শাজাহানের ছেলে রাসেল (২০), মুন্নার বাড়ির নিচতলার ভাড়াটিয়া নুর ইসলামের ছেলে ওসমান ওরফে জীবন (১৯), বাড়ৈভোগ মসজিদ সংলগ্ন সূর্য বেগমের ভাড়াটিয়া আতাউরের ছেলে সোহাগ (২০), দেওভোগ নূর মসজিদ সংলগ্ন আব্দুস সাত্তারের ছেলে রকি (১৮), একই এলাকার জালাল মোল্লার ভাড়াটিয়া খলিল মিয়ার ছেলে রাসেল (১৯), বাহ উদ্দিন মিয়ার ভাড়াটিয়া মুকুল মন্ডলের ছেলে মেহেদী হাসান (২২), ৬২ নং আদর্শনগর এলাকার শাহাবুদ্দিনের ছেলে মিলন হোসেন (২৮) এবং ময়না কমিশনারের ভাড়াটিয়া তারা মিয়ার ছেলে কমল মিয়া (১৮)।

প্রসঙ্গত, ১এপ্রিল কাশিপুর ৭ নম্বর ওয়ার্ডের আদর্শনগর এলাকার ব্যবসায়ী শরীফকে হত্যা করা হয়। তারপরের দিন বৃহস্পতিবার আসামীদের নাম। উল্লেখ করে বিক্ষোভ ও মানববন্ধন করে শরীফের এলাকাবাসী।

0