কিছু মানুষ দুঃসময়ের মধ্যেও চুরি করছে : শামীম ওসমান

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জঃ সারা বিশ্বে যে অর্থনৈতিক মহামন্দা আসছে, তা আমাদের সম্মিলিতভাবে মোকাবেলা করতে হবে। রাজনৈতিক ভেদাভেদ ও আত্ম-অহমিকা ভুলে একসাথে কাজ করতে হবে। কিন্তু কিছু মানুষ আছে যারা বর্তমানের দুঃসময়ের মধ্যেও চুরি করছে বলে অভিযোগ করলেন শামীম ওসমান।


রবিবার (১২ জুলাই) নারায়নগঞ্জ সদর উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত দোয়া মাহফিলে এ কথা বলেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি এ কে এম শামীম ওসমান। তিনি বলেন, অর্থের জন্য করোনা সার্টিফিকেট বিতরণ করে প্রতারনা করছে যারা, তাদের বিরুদ্ধে আমাদের সতর্ক হতে হবে।

তিনি জানান, আমাদের বেঁচে থাকার জন্য সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। আমাদের একটু অসচেতনতার জন্য অনেক ক্ষতি হতে পারে।

দোয়া মাহফিলে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ আবদুল্লাহ, সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী সাহারা খাতুন, সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদরুদ্দিন কামরান, জাতীয় অধ্যাপক ডঃ আনিসুজ্জামান, ভাষা সৈনিক কামাল লোহানীর জন্য দোয়া চাওয়া হয়। এছাড়াও করোনায় সময়ে সাংবাদিক,ডাক্তার, প্রকৌশলীসহ যেসব জাতীয় বীর মৃত্যুবরণ করেছেন তাদের জন্য দোয়া করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহ নিজাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট খোকন সাহা, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুঁইয়া সাজনু, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল আলম সেন্টু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিকসহ আরো অনেকে।

0