কিশোররা খেলাধুলায় থাকলে অপরাধে যুক্ত হবে না: মুন্না খান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের স্থানীয় পত্রিকা দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মুন্না খান বলেছেন, বর্তমানে আমাদের রূপগঞ্জে তথা পুরো নারায়ণগঞ্জেই কিশোর গ্যাং এর সংখ্যা অনেকে বেড়ে গেছে। তারা যাতে পথভ্রষ্ট না হয় তাই এই খেলার আয়োজন করা হয়েছে। কিশোররা খেলাধুলায় যুক্ত থাকলে অপরাধে যুক্ত হবে না।

রূপগঞ্জের রূপসী সলামিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে শুক্রবার (২৭ মে) রাতে রূপগঞ্জ প্রিমিয়ার লীগ ২০২২ ডে-নাইট ফুটবল ওপেন টুর্নামেন্টের উদ্বোধনে‘র পুর্বে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

মুন্না খান বলেন, আগে আমাদের বড়রা আমাদের জন্য এই ধরণের খেলার আয়োজন করতো এবং তাই আমরা নষ্ট হইনি। এখন হয়তো আমরা তাদের মতো করে আয়োজন করতে পারি নাই, তবে যতটা সম্ভব চেষ্টা করেছি। এই খেলায় অংশগ্রহন করার জন্য সকলকে ধন্যবাদ।

রূপসী সলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি মুন্না খানের সবাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- মাদ্রাসার সাবেক সভাপতি আবুল হাসনাত হাসু, সাবেক সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য মো. শহীদুল ইসলাম ভুইয়া, মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মো. জহিরুল ইসলাম, কাউন্সিলর মো. আক্তার হোসেন মোল্লা, মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য মো. সাসসুদ্দীন ভুইয়া, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা মো. হাবিবুর রহমান, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান শাহীন, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. নাইম ভুইয়া, যুবলীগ নেতা মো. আকবর রহমান, রূপগঞ্জ উপজেলা সেচ্চাসেবকলীগের সাবেক সভাপতি মো. মাহবুবুর রহমান মেহের, রূপগঞ্জ তারাবো পৌরসভা সেচ্চাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. মেহদি হাসান রুবেল প্রমুখ।