কিশোরীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক আটক

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে কিশোরী ধর্ষণের অভিযোগের দায়ে ধর্ষক মো. কাউসার হোসেনকে (২৫) গ্রেফতার করেছে র‌্যাব-১১।

সোমবার (১০ ফেব্রুয়ারি) দিবাগত রাত দেড়টায় সিদ্ধিরগঞ্জ থানায় মিজমিজি পশ্চিমপাড়াস্থ এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র‌্যাব-১১ জানায়, গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, ভিকটিম ১৫ বছরের একজন অপ্রাপ্তবয়স্ক বালিকা। ভিকটিম তার পরিবারের সাথে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি পশ্চিমপাড়া এলাকায় বসবাস করে আসছে। ভিকটিমের পরিবার এবং অভিযুক্ত আসামী মুখোমুখি বাসায় বসবাস করে করত। আসামী প্রায়শই ভিকটিমকে অনুসরণ করত এবং এক পর্যায়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রেমের প্রস্তাবে রাজি করে। এরপর ২৩ জানুয়ারি আনুমানিক ২টার সময় অভিযুক্ত আসামী বিভিন্ন কৌশলে ফুসলিয়ে ভিকটিমকে মিজমিজি পশ্চিমপাড়াস্থ তার ফুফুর বাড়িতে নিয়ে গিয়ে তাকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে এবং তার মোবাইলে ছবি তোলে ও ভিডিও ধারণ করে রাখে। পরবর্তীতে উক্ত অশ্লীল ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে পূনরায় অনৈতিক সম্পর্ক করার জন্য চাপ দেয়।

তিনি আরও জানান, এ সংক্রান্তে ১০ ফেব্রুয়ারি ভিকটিমের পরিবারের অভিযোগে প্রেক্ষিতে র‌্যাব-১১ কর্তৃক গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে ঘটনার সত্যতা পেয়ে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল ১১ ফেব্রুয়ারি ২০২০ খ্রিষ্টাব্দে রাত দেড়টায় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি পশ্চিমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত আসামী কাউসার হোসেন রাফিকে গ্রেফতার করে। এ সময় তার ব্যবহৃত মোবাইলের গ্যালারীতে উক্ত ধর্ষণের ভিডিওচিত্র পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী বর্ণিত ঘটনার সত্যতা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধেনারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

0