কিশোর গ্যাংয়ের চাপাতির কুপে স্কুল ছাত্র আহত

0

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে শুভ (১৫) নামে এক স্কুল ছাত্রকে প্রকাশ্যে কুপিয়ে গুরুতর আহত করেছে সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডল এবং তার চাচাতো ভাই স্বপন মন্ডলের সহযোগী হান্নান ও কসাই বাবু গ্রুপের কিশোরগ্যাং সদস্যরা।

বুধবার (৩০ অক্টোবর) সকাল ১০ টায় স্কুলে যাওয়ার পথে আদমজী সোনামিয়া বাজার বাইতুন নূর হাফিজিয়া মাদ্রাসা সংলগ্ন ষ্টীল মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

আহত শুভ আদমজী পুরান থানা এলাকার খলিফার বাড়ির আলাউদ্দিনের ছেলে। সে সোনামিয়া বাজারের সফর আলী ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে শুভর পিতা আলাউদ্দিন জানায়, তুচ্ছ বিষয়ে কথা কাটাকাটির জের ধরে কিশোর গ্যাং সদস্য হিসেবে পরিচিত সিফাত, রিফাত, কাশেম, ইলিয়াছ ও তাহসিন স্কুল ব্যাগে করে দেশিয় অস্ত্র নিয়ে শুভর উপর হামলা চালায়। তারা চাপাতি দিয়ে শুভর বুকে ও পিঠে কুপিয়ে গুরুতর আহত করে।

আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। তখন তাকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ খানপুর পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা করানো হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ৫১ টি সেলাই করা হয়েছে। হামলা কারীরা সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডল এবং তার চাচাতো ভাই স্বপন মন্ডলের সহযোগী হান্নান ও কসাই বাবুর অনুসারী হয়ে এলাকায় নানা অপকর্ম করছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করার প্রস্তুতি চলছে।

খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার এএসআই হুমায়ূন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অভিযোগ পাওয়ার পর ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

0