কিশোর গ্যাং লিডার ইভন গ্রেফতার

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লার ইসদাইরের দূর্ধর্ষ অপরাধী কিশোর গ্যাং লিডার ইভন বাহিনীর প্রধান ইভন (২৩) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। ইভন গ্রেফতারে ইসদাইরবাসীর মাঝে স্বস্তি নেমে এসেছে।

বৃহস্পতিবার (১৯ মে) রাত নয়টার দিকে তাকে ইসদাইর এলাকা গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত ইভন ফতুল্লা মডেল থানার ইসদাইর এলাকার জামাই বাবুর ছেলে।

জানা গেছে, ২০১৩ সালের ২২ এপ্রিল ফতুল্লার ইসদাইর বাজার এলাকার বঙ্গবন্ধু প্রাইমারি স্কুল গোল্ড কাপ টুর্নামেন্টের সেরা গোলকিপার রাসেলকে কুপিয়ে হত্যা আলোচনায় আসে ইভন। তারপর থেকে জন্ম দিতে থাকে একের এক অপরাধমূলক কর্মকান্ড। ইভন ইসদাইর বুড়ির দোকান, সুগন্ধা আবাসীক এলাকাসহ আশপাশ এলাকাজুড়ে বিশাল বাহিনী নিয়ে কায়েম করেছে ত্রাসের রাম-রাজত্ব। আটককৃত ইভনের বিরুদ্ধে হত্যা, নারী নির্যাতন, ছিনতাই, চাদাঁবাজী, ইভটিজিং ও মাদকসহ একাধিক মামলা রয়েছে। তার বেপরোয়া চলাচলের ফলে এলাকায় কেউ ভালো ভাবে চলাফেরা করতে পারে না। স্কুল পড়ুয়া মেয়েরা প্রতিনিয়ত তার ইভটিজিং এর স্বীকার হয়। পান থেকে চুন খসলে যাকে তাকে মারধরসহ নির্যাতনের শিকার হতে হয়। চাহিদা মতো চাঁদা প্রদানে ব্যর্থ হলে ব্যবসায়ীদেরকে নির্যাতনের শিকার হতে হয়। সর্বশেষ চলতি বছরের ১০ মার্চ রাতে ইভন ও তার আট সহোযোগিসহ পূর্ব ইসদাইর এলাকার সমাজ কল্যান ব্যবসায়ী সমিতির পরিচালনা কমিটির সদস্য এবং ষ্টুডিও ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান বাবু দায়ের করা চাঁদাবাজী মামলায় ফতুল্লা মডেল থানা পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিলো।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিয়াজুল হক দিপু জানান, ইভনকে গ্রেফতার করা হয়েছে এবং তার পুরো বাহিনীর সদস্যদের আইনের আওতায় আনা হবে। কোন অপরাধী ফতুল্লা থানা এলাকায় অপরাধ করে পার পেয়ে যেতে পারবে না বলে তিনি জানান।