কুতুবপুরে জেলা নির্বাচন কমিশনারের মতবিনিময় সভা

লাইভ নারায়ণগঞ্জ: সারা বাংলাদেশের ন্যায় নারায়ণগঞ্জেও ভোটার হালনাগাদ শুরু হয়েছে। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের সুপারভাইজারদের সাথে মতবিনিময় সভা করেছে জেলা নির্বাচন কমিশনার মো. মতিউর রহমান।

রবিবার (২২ মে) দুপুর ১২ টায় সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নে সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় এবং বিকাল ৩টায় নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে সদর উপজেলার সকল সুপারভাইজারদের নিয়ে আরেকটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা নির্বাচন কমিশনার মো. মতিউর রহমান বলেন, ভোটার আইডি কার্ড হলো হেমিলিওনের বাঁশিওয়ালার মতো সবাই ছুটে আসবে ভোটার আইডি কার্ডের জন্য। ভোটার হালনাগাদ তথ্য সংগ্রহকারীদের উদ্দেশ্যে বলছি আপনারা সঠিক তথ্য নিশ্চিত করে তালিকা তৈরি করবেন। ভোটার হতে হলে সর্বপ্রথম বাংলাদেশের নাগরিক হতে হবে এবং উপযুক্ত অর্থাৎ ১৮ বছর হতে হবে এই বিষয়গুলো খেয়াল রাখবেন। ছাতাপড়া আপনার সবগুলো নিয়ম ভালোভাবে আয়ত্ত করে নিবেন। ভোটার হালনাগাদ একটি গুরুত্বপূর্ণ কাজ এখানে যদি কেউ অনিয়ম করে তাহলে অবশ্যই এর জন্য জবাবদিহি করতে হবে।

এ সময় মতবিনিময় সভায় কুতুবপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আল মামুন মিন্টু ভূইয়া’র সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আফরোজা খাতুন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও ভোটার হালনাগাদ তালিকার তথ্য সংগ্রহকারী সুপারভাইজারগণ।