কেউ কেউ চায় আমি মারা গেলে এমপি হতে : সেলিম ওসমান

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জঃ “কয়দিন আগে আমার এমপি পদ বদলে দেওয়া হলো। কেউ কেউ মনে চায় আমি মারা গেলে তারা এমপি হবে। শকুনের দোয়া গরু মরে না।” বন্দরে এক চেক বিতরণ অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে এ মন্তব্য করেছেন এমপি সেলিম ওসমান।


রোববার (১২ জুলাই) সন্ধ্যায় বন্দর উপজেলা পরিষদের সম্মেলন কেন্দ্রে নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান এ মন্তব্য করেন। তিনি বলেন,
“দেশে এখন যে দুর্যোগপূর্ন পরিস্থিতি চলছে এটা রাজনীতি করার সময় না। যারা এই মুহুর্তে রাজনীতি করছেন তারা মৃত্যুর কথা ভুলে গেছেন। একদিন আমাদের সবাইকে মরতে হবে ।”

এই অনুষ্ঠানে তিনি অসহায় মানুষের মাঝে ঐচ্ছিক তহবিলের অনুদানের চেক হস্তান্তর করেন।  ১৫০ জনকে মোট ৫ লাখ টাকার চেক বিতরন করা হয়। সাথে ঘোষণা দেন, ১৫ লাখ টাকার সরকারী অনুদানের সাথে তার ব্যক্তিগত উদ্যোগে আরো ৩৫ লাখ যোগ করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সের উন্নয়ন করা হবে।

চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সানা উল্লাহ সানু, নারী ভাইস চেয়ারম্যান ছালিমা ইসলাম শান্তা, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন, ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান মাসুম আহম্মেদ, মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান এম.এ সালাম প্রমুখ।

0