কেউ জাল ভোট দিলে গুলি করা হবে : বিজিবির সিও আল আমিন

0

লাইভ নারায়ণগঞ্জ : শনিবার দুপুরে আড়াইহাজার উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও প্রিসাইডিং অফিসারদের সঙ্গে মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকারের অনিয়ম হলে ম্যাজিস্ট্রেটের অনুমতি নিয়ে গুলি করা হবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ উপজেলা নির্বাচনের দায়িত্বে থাকা বিজিবির সিও আল আমিন।

বিজিবির সিও আল আমিন বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে কোনো অনিয়ম ও কেউ জাল ভোট দিলে ম্যাজিস্ট্রেটের অনুমতি নিয়ে গুলি করা হবে। ভোটে অনিয়ম হলে কাউকে ছাড় দেয়া হবে না।

উপজেলা নির্বাহী অফিসার মো. সোহাগ হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন- নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বী মিয়া। এতে বক্তব্য রাখেন- সহকারী কমিশনার (ভূমি) শেখ জাহিদ হাসান প্রিন্স ও আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন প্রমুখ।

জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে কোনো অনিয়ম বরদাশত করা হবে না। নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য।

প্রিসাইডিং অফিসারদের উদ্দেশে রাব্বী মিয়া বলেন, আপনার কেন্দ্রের দায়িত্ব আপনার। আমাদের সহযোগিতা নিয়ে সুন্দর নির্বাচন উপহার দেবেন। কোনো ধরনের অনিয়ম করবেন না।

এ সময় উপস্থিত ছিলেন- আড়াইহাজার থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম, আড়াইহাজার থানা প্রেস ক্লাবের সভাপতি মাসুম বিল্লাহ ও সাংবাদিক হাজী শাহজাহান কবির প্রমুখ।

আগামীকাল রোববার (৩১ মার্চ) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে আড়াইহাজার উপজেলার নির্বাচনের ভোটগ্রহণ। ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

0