কেন্দ্রীয় বাস টার্মিনাল সরাতে চায় লঞ্চ মালিক সমিতি

0

লাইভ নারায়ণগঞ্জ: বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরে নবনিযুক্ত যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামালের সঙ্গে বৈঠক করেছেন নারায়ণগঞ্জ লঞ্চ মালিক সমিতির নেতৃবৃন্দ। ৩ জুলাই বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরে যুগ্ম পরিচালক পদে যোগদান করেন শেখ মাসুদ কামাল। ওইদিন তিনি পূর্বতন যুগ্ম পরিচালক গুলজার আলীর কাছ থেকে দায়িত্ব বুঝে নেন।

রোববার (৭ জুলাই) দুপুরে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর এর যুগ্ম পরিচালকের কার্যালয়ে লঞ্চ মালিক সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে লঞ্চ মালিক সমিতির নেতৃবৃন্দ জানান, তারা শীঘ্রই বাস মালিক সমিতির নেতৃবৃন্দের সঙ্গে আলোচনা করে নারায়ণগঞ্জ টার্মিনাল সংলগ্ন বাস স্ট্যান্ডটি অন্যত্র সরানোর উদ্যোগ নেওয়া হবে।

রোববার যুগ্ম পরিচালকের কার্যালয়ে সভায় নারায়ণগঞ্জ নদী বন্দরে অবস্থিত লঞ্চ টার্মিনালের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। পরে ওই সভায় লঞ্চ মালিক সমিতি প্রতিশ্রুতি দেন যে, তারা বাস মালিক সমিতির সঙ্গে আলোচনা করে নারায়ণগঞ্জ টার্মিনাল সংলগ্ন বাস স্ট্যান্ডটি অন্যত্র সরানোর উদ্যোগ নেবেন। কারণ বাস টার্মিনালটির কারণে নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনালের যাত্রীদের আসা যাওয়ার ক্ষেত্রে নানা ধরনের প্রতিবন্ধকতার সৃষ্টি হচ্ছে।

সভায় সমিতির বিভিন্ন নেতারা উপস্থিত থাকলেও এতে কেন্দ্রীয় সহসভাপতি ও জেলা সভাপতি বদিউজ্জামান বাদলকে দেখা যায় নি। এসময় বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের উপ পরিচালক মো. শহীদুল্লাহ, সহকারী পরিচালক এহতেশামুল পারভেজ উপস্থিত ছিলেন।

বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরে সদ্য যোগদানকারী যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল জানান, নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনালটির সামনে বাস টার্মিনাল অবস্থিত হওয়ায় লঞ্চ যাত্রীদের যাতায়াতে নানা ধরনের সমস্যা হচ্ছিল। বাস টার্মিনালটি অপসারণে পদক্ষেপ নেয়ার জন্য লঞ্চ মালিক সমিতির নেতৃবৃন্দ আমাদের কাছে প্রতিশ্রুতি দিয়েছেন তার এ বিষয়ে মালিক সমিতির নেতৃবৃন্দের সঙ্গে দ্রুত বৈঠক করে আলোচনা করবেন।

0