কোন মানুষ এখন না খেয়ে থাকেনা: বস্ত্র ও পাট মন্ত্রী

0

লাইভ নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী এবং নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতিক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। দেশের মানুষের প্রতি দায়িত্ববোধ ও ভালোবাসা থেকেই প্রধানমন্ত্রী মানুষের কল্যানে এসব কাজ করে যাচ্ছেন।


বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপ‌জেলা প্রশাস‌নের স‌র্বোচ্চ নী‌তিনির্ধারনী ফোরা‌ম উপ‌জেলা সমন্বয় ক‌মি‌টির মা‌সিক সভা ও নারী‌দের মা‌ঝে সেলাই মে‌শিন বিতরনী অনুষ্ঠা‌নে প্রধান ‌অতিথির বক্ত‌ব্যে তি‌নি এসব কথা ব‌লেন।

মন্ত্রী গাজী ব‌লেন, ‘বর্তমান সরকারের আমলে দেশে যে পরিমান উন্নয়ন হয়েছে, অতীতে কোন সরকারের আমলে এতো উন্নয়ন হয় নি। মানব সেবায় শেখ হাসিনা আজ বিশ্বের দরবারে প্রশংসিত হচ্ছে। বাংলাদেশের কোন মানুষ এখন আর না খেয়ে থাকে না। আওয়ামী লীগ সরকার যে প‌রিমান ভাতা দি‌চ্ছে, অতীতে কোন সরকার এতো ভাতা দেয় নি।”

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা জহুরা শিউলি জানান, সমাজের বিভিন্ন সময় অবহেলিত মানুষগুলো পূজায় যেন একটু ভালো থাকতে পারে সেই জন্য এই উদ্যোগ। ১শ’ জনকে ১০ কেজি করে চাল, ডাল, লবন ও তেল সামগ্রী দেয়া হয়েছে।

0