কেয়ামতের পরে কঠিন বিচারের দিন হবে ঈদের দিন: পলাশ

0

লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন, পবিত্র রমজান মাসে সিয়াম সাধনার পর যে ভাবে ঈদের আনন্দ আসে তেমনি ভাবে নিজের জীবনটাকে রমজান মাসের মত করে পরিচালিত করতে পারলে কেয়ামতের পরে কঠিন বিচারের দিন হবে তার কাছে ঈদের দিন।
শনিবার (১ জুন) বাদ যোহর সদর উপজেলার পাগলা বাজার এলাকায় পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে শেখ রাসেল স্মৃতি সংসদ কুতুবপুর ইউনিয়ন কর্তৃক আয়োজিত অসহায় দুস্থ মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
প্রধান অতিথি বলেন, মানব জীবনে রমজানের গুরুত্ব অপরিসীম। রমজান মানুষের আত্মাকে পরিসুদ্ধ করে সৎ ও সুন্দর জীবনযাপনে উদ্বুদ্ধ করে। একটি মাস রমজানের সিয়াম সাধনার মাধ্যমে বান্দা তার মনের ভিতর পুষে রাখা হিংসা, বিদ্বেষ, বিভেদ দূর করার সুযোগ পায়। উচু, নিচু, ধনী গরীব সমস্ত ভেদাভেদ ভুলে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হতে পারে। তাই কোরান ও হাদিসের আলোকে আমাদের জীবন পরিচালিত করতে হবে। আল্লাহ ও রাসুলের পথ অনুসরণকারীরা ইহকাল ও পরকালে শান্তি লাভ করবে।
কুতুবপুর ইউনিয়ন শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি মোঃ ফিরোজ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর আলম,আলীগঞ্জ ক্লাবের কোষাধ্যক্ষ আলহাজ্ব মোঃ আরিফুল ইসলাম,জাতীয় শ্রমিক লীগ ফতুল্লা আঞ্চলিক শাখার সহ সভাপতি আলহাজ্ব মোঃ আবুল হোসেন,ইউনাইটেড ফেডারেশন অব গারমেন্টস ওয়ারকারস নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি শাহাদাত হোসেন সেন্টু প্রমুখ।
অনুষ্ঠানে ৫ শতাধিক অসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী হিসেবে সেমাই চিনি বিতরণ করা হয়। অনুষ্ঠানের তত্বাবধানে ছিলেন কুতুবপুর ইউনিয়ন শেখ রাসেল স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক মোঃ বাবুল হাওলাদার।

0