কোয়লিফাইং ক্রিকেট লীগে সোনারগাঁও ক্রিকেট একাডেমী জয়ী

লাইভ নারায়ণগঞ্জ: ২য় বিভাগ বাছাই ক্রিকেট লীগ ২০২১-২২ এর ৬ষ্ঠ ম্যাচে সোনারগাঁও  ক্রিকেট একাডেমী  ১০২ রানের বড় ব্যবধানে নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী জুনিয়রকে হারিয়ে চমক দেখিয়েছে।


সোমবার (১০ জানুয়ারি) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে সকালে টস জিতে সোনাগাঁও ক্রিকেট একাডেমী।

প্রথমে ব্যাট করতে নেমে ৫০ ওভারে ২১৫ রান তোলে ৯ উইকেট খুইয়ে। দলের রানকে দু’শ উপরে নিয়ে যান শুভ ও মোশারফের ৬ষ্ঠ উইকেট জুটি। এ জুটিতে রান আসে ১১৪। শুভ ৮৯ বল খেলে ৭৫ রানে ফিরেন। তার ইনিংসে ৫ ছিল ৪টি এবং ছক্কা ছিল ৪টি। মোশারফ ২ চারে করেন ৩৬ রান। রিনাদ ২ চারে ফিরেন ১৫,রাতুল ১ ছয়ে ১৪ এবং আদিব ১ চার ও ১ ছয়ে করেন ১২ রান। অতিরিক্ত রান ও ছিল তাদের জন্য পয়মন্ত। ৪৫! জবাব দিতে গিয়ে আগের ম্যাচে জেতা নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী জুনিয়র ১০২ রানে আল আউট। তাও পেয়েছে পেসার শাহরিয়ারের ৩ ছক্কা ও ৫ চারে ৪০ রানের বদৌলতে। সাজিদ ২ চারে করেন ১০ রান। আর কোন ব্যাটসম্যানই দু’অঙ্কের দেখা পায়নি। সোনারগাঁও ক্রিকেট একাডেমীর অধিনায়ক শান্ত যার ডান হাতের কব্জি নেই।

এ লেগস্পিনার বেশি ভুগিয়েছে স্থানীয় দলটিকে। মোশারফ ব্যাট হাতে দৃঢ়তা দেখানোর পর বল হাতে নিয়েছেন ৪ উইকেট। শান্ত পান ৩ উইকেট। নিজেদের মাঠে নিয়মিত অনুশীলন, সুযোগ সুবিধার বিপরীতে উপজেলার একটি দল কিভাবে খেলতে হয় তা দেখালো সোনারগাঁও ক্রিকেট একাডেমীর ছেলেরা। আগের দিন একই চিত্র রচিত হয়েছে স্টেডিয়ামে। উদীয়মান ক্রিকেট একাডেমী প্রথম ম্যাচ জিতে প্রতিপক্ষ আড়াইহাজারের ইশান-বাবু ক্রিকেট একাডেমীর কাছে ধরাশায়ী হয়েছে। স্থানীয় দু’ট দলের খেলোয়াড়দের বডি ল্যাঙ্গুয়েজ দেখে বুঝা গেছে তারা তাদের প্রতিপক্ষকে তাচ্ছিল্য করেছে। ফলও পেয়েছে। হেরে যাওয়া দু’দল প্রতিপক্ষের বিরুদ্ধে খেলোয়াড়ের বিষয়ে আপতি দিয়েছে।

সংক্ষিপ্ত স্কোরঃ সোনারগাঁও ক্রিকেট একাডেমী -২১৫/৯(৫০ ওভার) শূভ-৭৫, মোশারফ-৩৬, রিনাদ-১৫, রাতুল-১৪, দিব-১২। অতিরিক্ত-৪৫। নোমান মোল্লা-৩/২৮, অলিউল্লাহ-৩/৪৭।

নারায়ণগঞ্জ ক্রিকেট একাডেমী জুনিয়রঃ ১০২/১০(২৫ ওভার) শাহরিয়ার-৪০, সাজিদ-১০। অতিরিক্ত-২১। মোশারফ-৪/২৪, শান্ত-৩/৩৯।