ক্যাসিনো ব্যবসায়ীর ফাঁদে আটকে গেছে না.গঞ্জবাসীর হাসপাতাল: সেলিম ওসমান

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আমি অনেক পরিশ্রম করে স্বাস্থ্যমন্ত্রী কাছ থেকে নারায়ণগঞ্জবাসীর স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে খানপুর হাসপাতালকে ৫০০ শয্যা এবং মেডিকেল কলেজে রূপান্তরিত করতে প্রায় ৯৮ কোটি টাকা বরাদ্দ এনেছিলাম। টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন হয়ে কাজ শুরু হয়ে ছিল। আজকে একটি অনলাইন পত্রিকায় দেখলাম আমার নারায়ণগঞ্জ বাসীর হাসপাতাল ক্যাসিনো ব্যবসায়ীর ফাদে আটকে গেছে।
বৃহস্পতিবার রাত ৮টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রুটের সস্তাপুর এলাকায় অবস্থিত নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ৯টি জাতীয় ভিত্তিক ও ৩৫টি জেলা ভিত্তিক ব্যবসায়ী সংগঠনের পক্ষ থেকে একটি সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নীট গার্মেন্টস ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বিকেএমইএ পরিচালনা পর্ষদ(২০১৯-২০২১) নির্বাচনে টানা পঞ্চম বারের মত সভাপতি নির্বাচিত হওয়ায় এমপি সেলিম ওসমান ও পর্ষদের নেতৃবৃন্দদের উক্ত সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি সেলিম ওসমান বলেন, আমি সাংবাদিক ভাইদের প্রতি অনুরোধ রাখবো আপনারা এই বিষয়টি আরো গুরুত্ব সহকারে প্রচার করেন। যাতে বিষয়টি উপর মহল পর্যন্ত পৌছায়। একজন ক্যাসিনো ব্যবসায়ীর জন্য নারায়ণগঞ্জের মানুষ বঞ্চিত হতে পারেনা। অনেক ব্যবসায়ী নেতা এখন জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করছেন। তাই এখন অনেক অসাধু রাজনীতিবিদ ব্যবসায়ী হতে চাচ্ছেন। রাতারাতি আঙ্গুল ফুলে কলাগাছ হতে চাইছেন। এতে করে তারা জুয়া, টেন্ডারবাজি, দুর্নীতি সহ সব ধরনের অপকর্ম করে বেড়াচ্ছে। আমি প্রধানমন্ত্রীকে স্যালুট জানাই উনি দুর্নীতি বিরোধী যে সাহসী অভিযান শুরু করেছেন এবং এ অভিযান অব্যাহত থাকবে বলে আমি প্রত্যাশা রাখছি।

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জাতীয় সংসদের সংরক্ষিত আসনে সাবেক নারী সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক জসিম উদ্দিন, এফবিসিসিআই এর সাবেক সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আলী, পরিচালক প্রবীর কুমার সাহা, বিকেএমইএ এর সহ সভাপতি মোহাম্মদ হাতেম, গহর সিরাজ জামিল, অমল পোদ্দার সহ অন্যান্য নেতৃবৃন্দরা।

0