ক্রিকেট খেলতে গিয়ে আ’লীগ নেতার মৃত্যু

0

বন্দর করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : বন্দরের মদনগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন মাঠে প্রীতি ক্রিকেট ম্যাচের বোলিং করার সময় হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে স্থানীয় আওয়ামীলীগ নেতা সেলিম রানা(৫০) এর মৃত্যু হয়েছে।

সেলিম মিয়া বন্দর থানার ১৯নং ওয়ার্ডস্থ মদনগঞ্জ লক্ষ্যারচর পায়রা চত্ত্বর এলাকার মৃত সালাউদ্দিন মিয়ার ছেলে।

১৮ জানুয়ারী (শনিবার) বেলা ১২টায় বন্দর থানার ঐতিহ্যবাহী মদনগঞ্জ ওয়েল ফেয়ারের মাঠে এ ঘটনাটি ঘটে। মৃত্যুকালে সে তিনি স্ত্রী, ৩ মেয়ে ও ১ ছেলেসহ বহু আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে যান।তার মৃত্যুর সংবাদের পরিবারকে সমবেদনা জানাতে তার বাসভবনে ছুটে আসেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভি।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার সকালে মদনগঞ্জ ওয়েল ফেয়ার এসোসিয়েশন কর্মকর্তারা উক্ত মাঠে একটি প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করে। খেলায় জেলার একাদশ ও মদনগঞ্জ একাদশ অংশ গ্রহন করে।

ক্রিকেট ম্যাচে আওয়ামীলীগ নেতা মদনগঞ্জ একাদশের পক্ষে বোলিং করার সময় হঠাৎ স্টোক করে মাটিতে লুটে পড়ে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় মাঠে উপস্থিত খেলোয়াররা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

সেলিম মিয়ার জানাজা একইদিন মাগরিব নামাজের পর মদনগঞ্জ ওয়েল ফেয়ার এসোসিয়েশন মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

পরে মদনগঞ্জ সিটি কবরস্থানে তার শেষকৃত্য সম্পন্ন করা হয়।

আওয়ামীলীগ নেতার মৃত্যুতে নারায়নগঞ্জ সিটি মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভি ছাড়াও ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ফয়সাল মোহাম্মদ সাগর,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মদনগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন এর পক্ষ থেকে গভির সমবেদনা জানানো হয়।

0