ক্ষমতার বাইরে গিয়েও পুলিশকে সহায়তা করতে চাই: এমপি বাবু

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘আমরা সব সময় চাই পুলিশের সাথে থাকতে। নারায়ণগঞ্জ পুলিশ সুপারকে দেখেছি তার মধ্যে মানবতার একটা বিষেশ চিহ্ন আছে। এর আগে আমি একটি অনুষ্ঠানে এসেছিলাম সেখানে পুলিশ সুপার একটি কনস্টেবলের নামে লাইব্রেরী উদ্ভোদন করেছিলো, এটা খুবই মহান একটি কাজ, জাতি গঠনে এটি একটি অনন্য উদাহরণ। কিছু কাজ সারা জীবন কাজে লাগে, কিছু কাজ সাময়িক সময়ের জন্য কাজে লাগে, আর কিছু কাজ শুধুই ঘৃণা দিয়ে যায়। আমরা চাই এই খারাপ কাজ গুলো বাদ দিয়ে, জাতির পিতার আদর্শকে সূচিত করে আগামী দিনের কর্মসূচি বাস্তবায়ন করি। আমরা সার্বক্ষণিক পুলিশের পাশে থাকবো তাদের যেকোনো কাজে হাত বাড়িয়ে দিবো। আমার ক্ষমতার বাইরে গিয়েও পুলিশকে সার্বিক সহায়তা করতে চাই।’


সোমবার (১ মার্চ) পুলিশ মেমোরিয়াল ডে ২০২১-তে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্বরণে আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়। সেখানে এসব বলেন বিশেষ অতিথি নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ।

অনুষ্ঠানের সভাপতিত্ত্ব করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম(বার)। অনুষ্ঠানের প্রধান অতিথি করা হয় নারায়ণগঞ্জ-১ আসনের এমপি এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)কে।

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ, পিবিআই এর পুলিশ সুপার মনিরুল ইসলাম ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন।

এমপি বাবু জানান, দীর্ঘদিন রাজপথে আন্দোলন, সংগ্রাম করেছি, অনেক পুলিশ আমাকে সহযোগিতা করেছে, হয়তো পোষাকের কারনে বলতে পারে না অনেকে। আসলে আমি আনন্দ পাই এমপি হিসেবে। কারণ আমি যখন দেখি আমাদের এসপি বঙ্গবন্ধু আদর্শকে লালন করে নিজের মেধা দিয়ে বিসিএস দিয়ে আজ এসপি হয়েছেন তখন বুক ভরে যায়। আসলে যে কমিটমেন্ট রক্ষা করতে পারবে সেই এই দেশকে রক্ষা করতে পারবে, দেশের মঙ্গল কামনা করতে পারে।

তিনি আরও বলেন, পুলিশ এমপি সবাই আমরা এক সাথে কাজ করার অঙ্গীকার নিয়ে যদি প্রতিজ্ঞা করি তাহলে নারায়ণগঞ্জ আরও অনেক দূর এগিয়ে যাবে। সব শেষে আমি স্মরণ করতে চাই আমাদের হারিয়ে যাওয়া কনস্টেবল ভাইদের।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, পিবিআই এর পুলিশ সুপার মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টি, এম, মোশাররফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোঃ জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) মোহাম্মদ শফিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) সুবাস চন্দ্র সাহা,  অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) মো: মেহেদী ইমরান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (‘বি’ সার্কেল) শেখ বিল্লাল হোসেন, সহকারি পুলিশ সুপার (‘সি’ সার্কেল) মোঃ মাহিন ফরাজী, সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) মোঃ সালেহ উদ্দিন আহম্মেদ, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম, সাধারণ সম্পাদক সালাম খোকন ও অন্যন্য সাংবাদিকসহ জেলা পুলিশ ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

0