ক‌রোনা নি‌য়ে শাহ্ নিজা‌মের অনু‌রোধ বার্তা

0

লাইভ নারায়ণগঞ্জ: সারা বিশ্ব আজ ক‌রোনা ভাইরাস মোকা‌বেলায় হিম‌শিম খা‌চ্ছে। গত দুই মাস সময় পে‌য়ে‌ও আমা‌দের প্রস্তু‌তির তোড়‌জোড় লক্ষ্য করা যায়‌নি। ত‌বে, গত ক‌য়েক দিন যাবৎ নানা কর্ম প‌রিকল্পনায় তটস্ত পু‌রো দেশ। সরকা‌রের পাশাপাশি নানা সংস্থা, সংগঠনও কাজ কর‌ছে। ত‌বে, ডাক্তার সমা‌জের প্র‌তি বি‌শেষ অনু‌রোধ ক‌রে‌ছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম।

২১ মার্চ রা‌তে শাহ্ নিজাম তার ফেসবুক ওয়া‌লে এক পো‌স্টের মাধ‌্য‌মে এ অনু‌রোধ ক‌রেন। তি‌নি দে‌শের ডাক্তার‌দের বৃহৎ দু‌টি সংগঠন বিএমএ এবং স্বাচিপ পক্ষ থে‌কে দ্রুত এক‌টি টীম গঠন ক‌রে প্র‌য়োজনিয় ব্যবস্থা নেয়ার পরামর্শ দেন।

পাঠক‌দের জন্য পোস্ট‌টি হুবহু তু‌লে ধরা হ‌লো-
“আমি বিনয়ের সাথে বলছি,,আমি ডাক্তার না।কিন্তু এটা জানি ভ্যাকসিন আবিষ্কার হওয়ার আগ পর্যন্ত আমরা কেউ নিরাপদ না। বর্তমান পরিস্থিতি তে কিছু জরুরী পদক্ষেপ দরকার। এটা করা হয়েছে কিনা তাও জানিনা। আমাদের সকল ডাক্তারদের নিয়ে একটা ওয়ার্কশপ করা দরকার।জরুরী পরিস্থিতিতে প্রাথমিক কি কি করা প্রয়োজন তা নির্ধারণ করা। অবশ্যই ডাক্তার এর নিরাপত্তা নিশ্চিত করে এ কাজ করা আমার মনে হয় খুবই জরুরী। নয়তো হুট করে সব কিছু সামাল দেয়া সম্ভব হবে না।আমি সকল ডাক্তার প্রতিনিধিদের(বিএমএ ও সাচিবের) দৃষ্টি আকর্ষণ করে বলছি প্লিজ দয়া করে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে আলোচনা করে আপনারা সবাই মিলে টিম বানিয়ে ওয়ার্কশপ করে প্রয়োজনীয় ব্যাবস্তা গ্রহন করুন।এদেশে যা কিছু করার তা একমাত্র প্রধানমন্তীই করেন।আপনারা এ কাজটা করলে অন্তত এতে করে বিনা চিকিৎসায় কেউ মারা যাবে না। প্লিজ প্লিজ প্লিজ যতো দ্রুত সম্ভব কাজটা করুন। ধন্যবাদ”

0