খানপুরে পিপিই ও টেস্টিং কিট দিচ্ছে গ্রামীণফোন

0

লাইভ নারায়ণগঞ্জ: কোভিড-১৯ দুর্যোগ মোকাবেলায় নিজেদের ভূমিকার অংশ হিসেবে স্বাস্থ্য অধিদপ্তর নির্বাচিত খানপুর হাসপাতালে মেডিকেলে ‘ফুল গ্রেড’ পিপিই বিতরণ করেছে গ্রামীণফোন।

বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, বিতরণ করা পিপিই’র প্রতি সেটে রয়েছে সম্পূর্ণ প্রতিরোধমূলক পোশাক, কেএন ৯৫ মাস্ক, ল্যাটেক্স গ্লাভ ও গগলস।

গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান বলেন, “এই সঙ্কটকালীন সময়ে দেশের কল্যাণে সামনে থেকে যারা করোনা মোকাবিলায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন গ্রামীণফোন তাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছে। এটা কোনো সহজ কাজ নয় এবং আমাদের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা অত্যন্ত নিষ্ঠা ও দায়িত্বের সাথে এ মহৎ কাজটি করে যাচ্ছেন। আমাদের বিশ্বাস, সম্মিলতভাবে সকল ক্ষেত্রে পারস্পারিক সহযোগিতার মাধ্যমে আমরা এ সঙ্কট কাটিয়ে উঠতে পারবো। এ উদ্যোগটি সফলভাবে সম্পন্ন করতে স্বাস্থ্য অধিদপ্তরের পাশাপাশি উৎসাহ, সদিচ্ছা ও সাহস দিয়ে যারা আমাদের পাশে থেকেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ।”

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ বলেন, “আমি আশা করি, অন্যান্য প্রতিষ্ঠানও এর দ্বারা অনুপ্রাণিত হবে এবং করোনা পরিস্থিতি মোকাবিলায় এ রকম উদ্যোগ গ্রহণ করবে।”

 

এলএন/ওও/জিআর/০৫২৮-৯

0