খালেদা জিয়ার মুক্তির মধ্যদিয়ে গণতন্ত্র পুনঃউদ্ধার হবে : আজাদ

0

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি নাহলে এদেশের গণতন্ত্র আসবে না । খালেদা জিয়ার মুক্তির মধ্যদিয়ে এদেশের হারানো গণতন্ত্র পুনঃউদ্ধার হবে।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮ তম শাহাদাৎ বার্ষিকী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মক্তির দাবিতে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।

বৃহস্পতিবার (৩০ মে) আড়াইহাজার উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে পাচরুখী গামে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

নজরুল ইসলাম আজাদ বলেন, দেশ আজ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। দেশে আইনের শাসন নেই । প্রতিনিয়ত হত্যা, গুম , ধর্ষণ বেড়েই চলেছে। কৃষক ও শ্রমিকেরা তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত । বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মিথ্যা মামলার কারণে দেশে আসতে পারছে না। দূর প্রবাসে থেকেও তিনি দেশ ও দলের প্রয়োজনে দিক নির্দেশনা দিয়ে যাচ্ছেন।

তিনি আরও বলেন, আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। আওয়ামী লীগের দুঃশাসনের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। আগামীতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যেকোনো কর্মসূচি ঘোষণা করবে আমরা রাজপথে থেকে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে তা বাস্তবায়ন করবো ।

আড়াইহাজার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবুর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহসভাপতি লুৎফর রহমান আব্দু, সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজিব, সহ যুব বিষয়ক সম্পাদক জুয়েল আহমেদ, অর্থ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন অনু, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক সালাউদ্দিন মোল্লা, সদস্য সাদেকুর রহমান, মহানগর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, আড়াইহাজার উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এড. সিদ্দিকুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা, আড়াইহাজার থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক আজহারুল ইসলাম লাভলু, নাজমুল হাসান বাচ্চু, কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার, জেলা মহিলা দলের সভানেত্রী নুর নাহার বেগম, মহানগরের সাবেক যুগ্ম আহ্বায়ক আয়েশা আক্তার দিনা, সরকারি সফর আলী কলেজের সাবেক এজিএস আবু হানিফ রিমন, জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি মোহাম্মদ উল্লাহ, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান, রফিকুল ইসলাম, আড়াইহাজার থানা ছাত্রদল নেতা আসাদুজ্জামান আসাদ, মীর মেহেদী হাসান রানা, নাজমুল ইসলাম রনি, জহিরুল হক প্রমুখ।

এ সময়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত, বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও মুক্তি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

৬৫
0