খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মহানগর মহিলা দলের মিলাদ

লাইভ নারায়ণগঞ্জ: তিনবারের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করেন সদ্য ঘোষিত মহানগর মহিলা দল।

শুক্রবার (২৬ নভেম্বর) বিকেল ৪ টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশহিসেবে নগরীর কালিবাজারস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই মিলাদ ও দোয়ার অনুষ্ঠিত হয়।

মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আয়সা আক্তার দিনার সার্বিক তত্ত¡াবধায়নে অনুষ্ঠিত মিলাদ ও দোয়ায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সহ-সভাপতি  এ্যাড. জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু, মহানগর বিএনপির নেত্রী আমেনা বেগম, জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়া,।

এ মিলাদ ও দোয়া পরিচালনা করেন, মহানগর ওলামা দলের সাধারণ সম্পাদক হাফেজ সিব্বির আহমেদ।

এ মিলাদ ও দোয়ায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, তার কণিষ্ঠপুত্র প্রয়াত আরাফাত রহমান কোকো’র রুহের মাগফেরাত কামনা সহ তিনবারের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা এবং সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমান,

মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালামের দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি জোবায়েদা নাছরিন রানী, সহ-সভাপতি রুমী আক্তার, সাংগঠনিক সম্পাদক ডলি আহমেদ, জেলা মহিলা দলের সহ-সভাপতি জিসান সুমাইয়া, ফরিদা আক্তার, মহানগর মহিলা দলের যুগ্ম-সম্পাদক নাহার সুলতানা, সহ-সাংগঠনিক সম্পাদক রুমী আক্তার,

প্রচার সম্পাদক সালমা আক্তার, সহ-সমাজ সেবা বিষয়ক সম্পাদক মিনু আক্তার, খাদিজা আক্তার, ফাতেমা, মাহমুদা, হাজেরা, মহানগর বিএনপি নেতা শফিক আহমেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ হাওলাদার।