খেলাধুলা যুব সমাজকে ঐক্যবদ্ধ করে: সাইফউল্লাহ বাদল

0

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল বলেছেন, মাদক ও অপরাধ কর্মকান্ড থেকে বিরত রাখতে হলে প্রতিটি এলাকায় খেলাধুলার আয়োজন করতে হবে। খেলাধুলা মানুষের মনে যেমন আনন্দ দেয় তেমনি এলাকায় অপরাধ অনেকটাই দুর হয়। তাই অপরাধ দুর করতে হলে খেলাধুলার আয়োজনের বিকল্প নাই। খেলাধুলার করলে যুব সমাজের মধ্যে ঐক্যবদ্ধ তৈরি হয়। এতে করে এলাকার যুবকদের হানাহানি ঘটনা থেকে বিরত রাখে। আর আমি চাই কাশিপুর থেকে জাতীয় পর্যায়ের ২/১ খেলোয়ার বের হয়ে কাশিপুরের নাম সারা দেশে ছড়িয়ে পড়–ক সেই প্রত্যাশা করছি।

শুক্রবার (৮ নভেম্বর) বিকেলে কাশীপুর প্রাইমারী স্কুল মাঠে ঐতিহ্যবাহী কাশীপুর ক্লাবের উদ্যেগে চেয়ারম্যান গোল্ড ক্লাব ফুটবল টুর্নামেন্টের উদ্বোধণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাদক ব্যবসায়ীদের হুশিয়ারী করে সাইফউল্লাহ বাদল বলেন, যারা মাদকের সাথে সম্পৃক্ত রয়েছে তাদেরকে বলতে চাই মাদক ব্যবসা করে কাশিপুরের মাটিতে শান্তিতে থাকতে পারবে না। এখনো সময় আছে মাদক ব্যবসা ছেড়ে সঠিক পথে ফিরে আসুক। মাদক ব্যবসা না করে রিকশা চালিয়ে যেই টাকা উপার্জন করবে সেটা যদি তাদের স্ত্রী সন্তানকে খাওয়ানো হয় তার আনন্দের আর কিছু নেই। কিন্তু যারা মাদক ব্যবসা করে মাদকের টাকা দিয়ে স্ত্রী সন্তানকে বরণপোষন করে তার বড় খারাপ কিছু হতে পারে না। এটা তাদের সন্তানের জন্য অভিশপ্ত জীবন বলে আমি মনে করছি।

অনুষ্ঠানে কাশিপুর ক্লাবের সভাপতি গোলাম হায়দারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আইয়ুব আলী, কাশিপুর ক্লাবের উপদেষ্টা জসিম উদ্দিন আহম্মেদ রবি প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সদস্য মরিয়ম আক্তার, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ক্লাবের সাধারণ সম্পাদক রিসান আহম্মেদ তুরাজ, শহিদুল্লাহ স্বপন, ইমরান হোসেন ইমু, শাওন শিকদারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকে চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় কাশিপুর এএনএস নেটওয়ার্ক বনাম কাশিপুর হাটখোলা যুব সমাজ। এ দুটি দলের খেলায় এএনএস নেটওয়াককে ৪-০ গোলে পরাজিত করে কাশিপুর হাটখোলা যুব সমাজ দল।

0